AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আড়ংয়ে কেনাকাটায় ১০% ছাড় পাবেন বাংলালিংক এর অরেঞ্জ ক্লাব সদস্যরা


Ekushey Sangbad
তথ্যপ্রযুক্তি ডেস্ক
০১:১৫ পিএম, ৮ জানুয়ারি, ২০২৪
আড়ংয়ে কেনাকাটায় ১০% ছাড় পাবেন বাংলালিংক এর অরেঞ্জ ক্লাব সদস্যরা

দেশের অন্যতম উদ্ভাবনী ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক, আড়ং-এর সাথে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে বাংলালিংক অরেঞ্জ ক্লাব সদস্যরা আড়ং-এ পাবেন বিশেষ ছাড়। 

‘অরেঞ্জ ক্লাব’ হল বাংলালিংক-এর একটি লয়্যালটি প্রোগ্রাম, যেটির মাধ্যমে বাংলালিংক-এর বিশেষ গ্রাহকদেরকে শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলো থেকে বিভিন্ন আকর্ষণীয় সুবিধা প্রদান করে থাকে। বাংলালিংক-এর কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজম্যান্ট ডিরেক্টর, রফিক আহমেদ ও আড়ং-এর হেড অব ই-কমার্স, তামজিদ বিন আনিস সম্প্রতি বাংলালিংক কর্পোরেট হেড অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে, বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সদস্যরা জানুয়ারি মাস জুড়ে আড়ং-এ ন্যূনতম ৪০০০ টাকা খরচ করলে পাবেন ১০% ডিসকাউন্ট। গ্রাহকরা মাইবিএল সুপার অ্যাপ ব্যবহার করে অথবা "BLAARONG" লিখে ৫৬৭৮ নম্বরে এসএমএস পাঠিয়ে এই আকর্ষণীয় অফারটি নিতে পারবেন।  বাংলালিংক-এর চিফ হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ বলেন, “প্রযুক্তিগত অগ্রগতির পাশাপাশি গ্রাহক-বান্ধব প্রতিশ্রুতি বাস্তবায়নে আমাদের রয়েছে একনিষ্ঠ প্রচেষ্টা। এই চুক্তিটি বাংলালিংক গ্রাহকদের ডিজিটাল জীবনযাপনকে আরও উন্নত করার লক্ষে গ্রাহক-কেন্দ্রিক আরো বেশি সুবিদা প্রদানের ক্ষেত্রে আমাদের আন্তরিক প্রচেষ্টার একটি উল্লেখযোগ্য প্রতিফলন।

‘অরেঞ্জ ক্লাব’ সদস্যরা আড়ং-এ অনলাইন শপিং করার সময় অসাধারণ অভিজ্ঞতা উপভোগ করবেন বলে আমরা আশাবাদী। চুক্তিটির ফলে গ্রাহকরা আড়ং-এর ওয়েবসাইট থেকে আকর্ষণীয় ছাড়ে তাদের পছন্দের পণ্য কিনতে পারবেন।”

আড়ং-এর হেড অব ইকমার্স তামজিদ বিন আনিস বলেন, “আমরা আশাবাদী যে, বাংলালিংক-এর সাথে এই চুক্তি শুধুমাত্র অরেঞ্জ ক্লাবের সদস্যদের সাথে সম্পর্ক উন্নত করবে না, একইসাথে আকর্ষণীয় পণ্যের প্রতি আগ্রহী ও নতুন গ্রাহকদেরকেও আকৃষ্ট করবে। এই চুক্তির মাধ্যমে তৈরি হওয়া সুযোগগুলি নিয়ে আমরা আশাবাদী ও বিশ্বাস করি পারস্পরিক সম্পর্কের ক্ষেত্রে এটি একটি নতুন মাত্রা যোগ করবে। আমাদের লক্ষ্য হল, গ্রাহকদেরকে সর্বোচ্চ পরিমাণ সুবিধা দেওয়া। বাংলালিংক-এর সাথে এই চুক্তিটি গ্রাহকদের প্রতি আমাদের প্রতিশ্রুতিরই প্রতিফলন।”

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর পক্ষ থেকে চিফ হিউম্যান রিসোর্সেস অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অফিসার মনজুলা মোরশেদ, লয়্যালটি প্রোগ্রাম সিনিয়র ম্যানেজার জাইন জামান, লয়্যালটি পার্টনারশিপ ম্যানেজার রাবিতা জাহান প্রিয়তা, কর্পোরেট গ্রুপ ম্যানেজার এ.এন.এম. সালেহ আকরাম, কর্পোরেট অ্যাকাউন্ট ম্যানেজার তামজিমা আকবর রাইদা, আড়ং-এর পক্ষ থেকে ই-কমার্স আইটি বিভাগের ডিজিএম অতনু ভক্ত, ও সেলস অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার ফাহাদ বিন রহমান।


একুশে সংবাদ/এস কে

Link copied!