AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জয়কে কোথাও একা পাঠাব না: অপু


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:১০ পিএম, ৩০ এপ্রিল, ২০২৪
জয়কে কোথাও একা পাঠাব না: অপু

শাকিবকে নিয়ে অপু-বুবলীর ভার্চুয়াল যুদ্ধ যেন থামছেই না। আর তাদের সেই সব কর্মকাণ্ড প্রায়ই সংবাদের শিরোনামে আসেন। পাশাপাশি তাদের বাকবিতণ্ডায় বেশ বিরক্ত ও বিব্রত শাকিবের পরিবার। যার ফলে দুজনের জন্যই বন্ধ হয়ে গেছে এই নায়কের বাড়ির দরজা। তাদের কাউকেই বাড়িতে ঢুকে দিতে চায় না শাকিবের পরিবার।

 

এদিকে শোনা যায় শাকিবের পরিবারের সঙ্গে সম্পর্ক ভালো অপু বিশ্বাসের। অভিনেত্রীর ভাষ্যমতে রোজার ঈদেও তাকে বাসায় ডেকে নিয়েছিলেন শাকিবের বাবা। এর কদিনের মধ্যেই তার জন্য বন্ধ হয়ে গেল সে বাড়ির দরজা!

বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন অপু। তিনি বলেন, আমাদের সন্তান জয় এখনও ছোট। ওকে তো আমি কোথাও একা পাঠাব না। সঙ্গে আমি থাকি না হয় পরিবারের লোকজন। এখন ছেলে যদি বাবা ও দাদার বাড়িতে যেতে চায় বা ওর বাবা, দাদা-দাদিরা দেখতে চায়, তাহলে ওকে কে নিয়ে যাবে? তখন আমি ওকে নিয়ে যাই। এটা আমার দায়িত্ব। আর ওই বাড়িতে আমার ঢুকতে মানা, এটা কতটুকু সত্য, তা আপনার খোঁজ নেন। তাহলেই আসল সত্য বেরিয়ে আসবে।

তবে শাকিব খানের তৃতীয় বিয়ে নিয়ে আগের মতোই নীরবতা পালন করেছেন। ব্যক্তিগত বিষয় বলে এড়িয়ে গেছেন। সেইসঙ্গে জানিয়েছেন আপাতত ব্যবসা ও অভিনয় নিয়েই ব্যস্ত থাকতে চান তিনি।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!