AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘রাজকুমার’র জয়জয়কারের পর ‘তুফান’র শুটিংয়ে শাকিব


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৪১ পিএম, ১৫ এপ্রিল, ২০২৪
‘রাজকুমার’র জয়জয়কারের পর ‘তুফান’র শুটিংয়ে শাকিব

২০২৪ সালের এ ঈদে দেশের ১২৫টি প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পায় শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমা। বিগ বাজেটের এই ছবি মুক্তির পর দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। সময়ের সঙ্গে সঙ্গে বিভিন্ন প্রেক্ষাগৃহে ‘রাজকুমার’-এর শো’র সংখ্যা বেড়েছে। ফলে ঈদের ৫ম দিনেও হলগুলোতে শাকিবের নতুন এই সিনেমার জয়জয়কার চলছে।

‘রাজকুমার’ নিয়ে সারাদেশের সিনেমা প্রেমীদের মাঝে যখন উন্মাদনা বিরাজ করছে, তখনই নতুন সিনেমার শুটিংয়ের কাজে ভারতে উড়াল দিলেন শাকিব খান। গেল শনিবার সন্ধ্যা সোয়া সাতটার ফ্লাইটে ভারতের উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি।

জানা গেছে, সোমবার (১৫ এপ্রিল) থেকে রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ সিনেমার শুটিংয়ে যোগ দেবেন শাকিব। প্রায় একমাস ভারতের বিভিন্ন লোকেশনে তুফানের শুটিং চলবে।

একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে তুফান সিনেমা। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে যাবে তুফানের গল্প।

এর আগে শাকিবের জন্মদিনে তুফানের একটি লুক পোস্টার প্রকাশ করা হয়। যেখানেও গ্যাংস্টার লুকে দেখা গেছে শাকিব খানকে। শাকিব ভক্তরা সেই পোস্টার লুফে নিয়েছেন। ‘প্রিয়তমা’, ‘রাজকুমার’র পর শাকিব খান আরও একটি চমক নিয়ে হাজির হচ্ছেন সেটাই অনুমান করা যাচ্ছে এখন থেকেই।

যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ। ছবিতে শাকিব ছাড়াও দেখা যাবে কলকাতার মিমি চক্রবর্তী এবং বাংলাদেশ থেকে আয়নাবাজি খ্যাত নাবিলা। গুঞ্জন শোনা যাচ্ছে, ‘তুফান’-এ ভিলেন হিসেবে দেখা যাবে যিশু সেনগুপ্তকে।

একুশে সংবাদ/ঢা.পো/এসএডি
 

Link copied!