AB Bank
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিয়ের পর অভিনয় ছেড়ে দিতে চান পূজা চেরি!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৪৫ পিএম, ৩ এপ্রিল, ২০২৪
বিয়ের পর অভিনয় ছেড়ে দিতে চান পূজা চেরি!

সম্প্রতি চিত্রনায়িকা পূজা চেরির জীবনে নেমে এসেছে শোকের ছায়া। মা হারিয়েছেন তিনি। তবে আসন্ন ঈদে তার নতুন সিনেমা ‘লিপস্টিক’ আসতে যাচ্ছে। শোক কাটিয়ে সংবাদ মাধ্যমের সাথে কথা বলেছেন পূজা।


কামরুজ্জামান রোমান পরিচালিত ‘লিপস্টিক’ সিনেমায় পূজার বিপরীতে অভিনয় করেছেন আদর আজাদ। এরই মধ্যে সিনেমার আইটেম গান প্রকাশ করা হয়েছে। ‘বেসামাল’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন স্নেহা ভট্টাচার্য। কবির বকুলের লেখা গানটির সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন। গানের সঙ্গে নেচেছেন পূজা চেরি।

ঢাকার অদূরে এক গ্রামের কিশোরী বুচি। চোখেমুখে তার নায়িকা হওয়ার স্বপ্ন। বুচির নায়িকা হওয়ার জার্নি নিয়েই তৈরি হয়েছে লিপস্টিকের চিত্রনাট্য। বুচি চরিত্রে অভিনয় করেছেন পূজা চেরি।

সিনেমাটি নিয়ে পূজা বলেন, ‘বাস্তব জীবনেও গ্রামের অনেক মেয়ের এমন ঘটনা আছে। তারা বাংলা সিনেমা দেখার পোকা। সিনেমার রঙিন দুনিয়ার নায়কের নায়িকা হওয়ার স্বপ্ন দেখে কেউ কেউ। প্রিয় তারকাকে সামনাসামনি দেখার তুমুল আগ্রহ থাকে তাদের। এই সিনেমায় বুচিও এমন এক নারী।’

তিনি আরও বলেন, ‘আমাকে যেভাবে সবাই ভালোবাসায়, দোয়ায় রেখেছেন এমনিভাবেই রাখবেন। আর আমার পরিবার যদি চান বিয়ের পর অভিনয় না করতে, আমি তাই করবো। তখন দূর থেকে দেখবো কী হচ্ছে ইন্ডাস্ট্রিতে।’

 

একুশে সংবাদ/এনএস

Link copied!