AB Bank
ঢাকা রবিবার, ২৩ জুন, ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাতারাতি ভাইরাল পিয়া জান্নাতুল, কী বলছেন অভিনেত্রী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৩৩ পিএম, ২৮ এপ্রিল, ২০২৪
রাতারাতি ভাইরাল পিয়া জান্নাতুল, কী বলছেন অভিনেত্রী

দেশের শোবিজ অঙ্গনে পরিচিত নাম পিয়া জান্নাতুল। মডেল, অভিনেত্রী ও আইনজীবী তিন পরিচয়েই জনপ্রিয় তিনি। আন্তর্জাতিক অঙ্গনেও বেশ কয়েকবার বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন। সম্প্রতি আলোচনায় আছেন তিনি। মূলত  সামাজিক যোগাযোগ মাধ্যমে আইনজীবীর পোশাকে পিয়ার একটি ভিডিওর সূত্র ধরেই ভাইরাল হয়েছে তিনি।    


ভাইরাল ওই ভিডিওটিতে দেখা যায় গণমাধ্যমে প্রকাশ হওয়া একটি সংবাদের প্রতিবাদে বক্তব্য রাখছেন ব্যারিস্টার সুমন। আর সেসময় সুমনের কথা শুনে পিয়া খানিকটা মুচকি হেসে ওঠেন। এরপর তার হাসিতে মুগ্ধ হয়েছেন নেটিজনরা।  বিভিন্ন গানের সঙ্গে পিয়ার ওই ভিডিও বসিয়ে দিয়ে তা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা হচ্ছে।

ভিন্ন রুটিনে জান্নাতুল পিয়া

নেট দুনিয়ায় পিয়াকে নিয়ে তোলপাড় চললেও নিশ্চুপ আছেন তিনি। গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের প্রতিক্রিয়ায় জানিয়ে পিয়া বলেন, আমি স্রোতে গা ভাসিয়ে দিচ্ছি না। কারণ, আমি বুঝি, যারা দুই সেকেন্ডে ওপরে ওঠাতে পারে, তারা পরে এক সেকেন্ডেই নামিয়ে ফেলতে পারে।

ভিডিওটি দেখে অনেক তরুণ পিয়াকে ঘিরে তাদের মুগ্ধতার কথা জানিয়েছেন। এ    এ প্রসঙ্গে পিয়া বলেন, আমি দেখেছি, এটা বুঝতে পেরেছি যারা কনটেন্ট বা রিলস তৈরি করছেন বেশির ভাগই তরুণ-যুবক। তাদের আসলে জীবনে এখনো অনেক কিছু দেখার বাকি আছে। আসলে এগুলো ট্রেন্ডের মাধ্যমে যাচ্ছে, যখন যে ট্রেন্ড আসে, সেটাকেই অনুসরণ করে। এটাতে দোষের কিছু দেখছি না।

পিয়া জান্নাতুল ২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব অর্জন করেন। এরপর কর্মজীবন শুরু করেন র‍্যাম্প মডেলিংয়ের মাধ্যমে ২০০৮ সালে। ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি শিরোপা অর্জন করেন। এছাড়াও মিশরে অনুষ্ঠিত ওয়ার্ল্ড টপ মডেল প্রতিযোগিতায় শীর্ষ মডেল হওয়ার সাফল্য অর্জন করেন পিয়া। ২০১২ সালে চোরাবালির মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক। ২০১৩ সালে বাহরাইনে আয়োজিত ‘ইন্টারন্যাশনাল প্রিন্সেস’ প্রতিযোগিতায় বিচারক ছিলেন তিনি। 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!