AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অজয় দেবগনের ‘ময়দান’, বলিউডের পর্দায় বড় চমক রুদ্রনীলের


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:৪৮ এএম, ৮ মার্চ, ২০২৪
অজয় দেবগনের ‘ময়দান’, বলিউডের পর্দায় বড় চমক রুদ্রনীলের

অজয় দেবগন একের পর এক ছবিতে নিজের ইমেজ ভাঙছেন । ঠিক যেমন ‘ভোলা’ ছবি। আর এবার ‘ময়দান’ ছবির মধ্য়ে দিয়ে আরও একবার নিজেকে নতুন অবতারে পর্দায় নিয়ে আসছেন অজয় দেবগন। প্রকাশ্য়ে এল ‘ময়দান’ ছবির ট্রেলারে। অজয় বুঝিয়ে দিলেন এই ছবিতেও বাজিমাত করবেন তিনি। 

এই ছবিতে  অজয় ছাড়া অভিনয় করেছেন  বলিউডের নতুন মুখ অভিনেতা রুদ্রনীল ঘোষ। এই ছবির আরেক আকর্ষণ হল টলিউডের জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ। এই ছবি থেকেই বলিউডে পা রেখেছেন রুদ্র।

অজয় দেবগন অভিনয় করছেন এই ছবির ভারতীয় ফুটবল কোচ সায়েদ আব্দুল রহিম ওরফে রহিম সাহেবের চরিত্রে। স্বাধীনতার ৫ বছর পর ১৯৫২ সালে দ্বিতীয় বারের জন্য অলিম্পিকে খেলার সুযোগ পায় ভারতীয় ফুটবল দল। সেই বছর সামার অলিম্পিক হয় ফিনল্যান্ডের রাজধানী হেলসিঙ্কিতে। ভারতের বিরুদ্ধে ময়দানে নাম হাঙ্গেরি। ম্যাচের দিন তুমুল বৃষ্টি। ভিজে যায় পুরো ময়দান। কাদা মাঠে হাঙ্গেরির ফুটবলারদের পায়ে স্পাইক জুতো। আর উলটো দিকে খালি পায়ে মাঠে ভারতীয় ফুটবলাররা। কী হবে সেই খেলার? এই সত্যি গল্পই ফুটে উঠবে বড়পর্দায়।

এই ছবি মুক্তি পাচ্ছে মোট ৪টি ভাষায়  । হিন্দি, তামিল, তেলুগু ও মালায়াম ভাষায় দেখা যাবে অজয় দেবগনের বহুপ্রতীক্ষিত ‘ময়দান’। কিন্তু যাঁর বায়োপিক- রহিম সাহেব, যাঁকে নিয়ে বাঙালিদের এত উন্মাদনা। বাংলাতেও ছবির অনেকটা গুরুত্বপূর্ণ অংশের শুটিং হয়েছে।

 


একুশে সংবাদ/ সাএ

 

 

Link copied!