AB Bank
ঢাকা সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিনেমা কেরিয়ার শেষ করতে চলেছেন শাহরুখ?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:৩১ পিএম, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪
সিনেমা কেরিয়ার শেষ করতে চলেছেন শাহরুখ?

শাহরুখ খান অভিনীত ‘জিরো’ সিনেমা ২০১৮ সালের শেষে মুক্তি পায়। এটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। সেই থেকে পরপর কয়েকটি সিনেমা ব্যর্থ হয়। এর উপরে মহামারি ও লকডাউনের প্রভাব শাহরুখকে পিছিয়ে দিয়েছে।

 

এসব কারণে প্রায় সব মিলিয়ে প্রায় চার বছর বড়পর্দা থেকে দূরে ছিলেন শাহরুখ খান। ২০২৩ সালের জানুয়ারি মাসে বলিউড বাদশা যে স্বরূপে প্রত্যাবর্তন করেছেন। ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘পাঠান’।

গত বছরের প্রথম সিনেমাই সুপারহিট হয়। ভারতসহ দুনিয়াজুড়ে বক্স অফিসে প্রায় ১১০০ কোটি রুপির ব্যবসা করেছিল এ সিনেমা। ‘পাঠান’ ঝড় থামতে না থামতেই ‘জওয়ান’সিনেমায় মজেছিলেন ভক্ত-অনুরাগীরা। সেপ্টেম্বরে ‘জওয়ান’আলোড়ন তোলার পর বছরের শেষ বড়দিনের মৌসুমে ‘ডাঙ্কি’র মুক্তি পায়। একই বছরে পরপর তিনটি হিট সিনেমা- ভাবা যায়!

কিন্তু নতুন বছরে কী পরিকল্পনা বাদশার? এ বছর কি একটিও সিনেমা মুক্তি পাবে না শাহরুখের? না কি হিটের হ্যাটট্রিক করেই নেবেন অবসর তিনি! এখন এ আলোচনাই চলছে শাহরুখ ভক্তদের মাঝে।

সম্প্রতি দুবাইতে ওয়ার্ল্ড গভমেন্ট সামিটে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন শাহরুখ। সেখানেই তার চলচ্চিত্র ক্যারিয়ারের উত্থান-পতন নিয়ে কথা বলেছেন। তার জীবনদর্শন নিয়ে কথা বলেছেন। এ সময় তার কাছে জানতে চাওয়া হয়, গত বছরের তার হিট সিনেমা হ্যাটট্রিকের পর এবার কি পুরোপুরি অবসর নেবেন তিনি?

এমন প্রশ্ন ওঠার অবশ্য সঙ্গত কারণও রয়েছে। কেননা নতুন বছরে এখনো তার কোনো সিনেমার কথা শোনা যাচ্ছে না। দুবাইয়ের অনুষ্ঠানে শাহরুখ খান জানান, আরও ৩০ বছর হেসে খেলে অভিনয় করবেন তিনি।

শাহরুখ আরও জানিয়েছেন, জীবনের শেষ যে সিনেমাটি করবেন, সেটি খুবই একটা গুরুত্বপূর্ণ সিনেমা হবে। সেটি তার জীবনের শ্রেষ্ঠ সিনেমা হবে। এ সিনেমা নির্মাণের শুরু আগে জন্য তিনি দর্শকদের কাছে অনুরোধ করবেন উর্দু ও আরবি ভাষা শেখার জন্য। তিনি চান তার শেষ সিনেমাটি যাতে বিশ্বজুড়ে দর্শকরা উপভোগ করতে পারেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!