AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ক্যানসার জয় করে গানে ফিরলেন নারী গিটারিস্ট


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৩৯ পিএম, ১০ ফেব্রুয়ারি, ২০২৪
ক্যানসার জয় করে গানে ফিরলেন  নারী গিটারিস্ট

এমন একটা সময় ছিল যখন গানে উন্মাতাল ছিলেন বাংলাদেশের প্রথম নারী গিটারিস্ট শারমিন আহমেদ মিন্নি। তার গান নিয়ে তিনি ঘুরে বেরিয়েছেন দেশ বিদেশের বড় বড় মঞ্চে। হঠাৎ করেই গান থেমে যায় তার। শরীরে বাসা বাঁধে মরণব্যাধি ক্যানসার। মরণব্যাধি ক্যানসার জয় করে পাঁচ বছর পর গানে ফিরলেন মিন্নি। ‘বোঝাপড়া’ গানের মিউজিক ভিডিও দিয়ে আবার ফিরে আসলেন তিনি ও তার ব্যান্ড ‘নির্বাসন’।

 

গত পাঁচ বছর ধরে ব্যান্ডটির কার্যক্রম বন্ধ ছিল। তবে দীর্ঘদিন পর আবারও নতুন চমক নিয়ে ফিরলো ব্যান্ডটি। রক ঘরানার ব্যান্ড নির্বাসন এবার তাদের নতুন গান প্রচার করলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ও ইউটিউবে। নির্বাসন ব্যান্ডের ‘বোঝাপড়া’ শিরোনামে গানটি লিরিক ও সূর করেছেন মইন জাকি এবং কণ্ঠ দিয়েছেন শারমিন আহমেদ মিন্নি। মিউজিক ভিডিওতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রিন্স এ আর ও জেবা জান্নাত।

ক্যানসার জয় করে গানে ফিরলেন বাংলাদেশের প্রথম নারী গিটারিস্ট

শারমিন আহমেদ মিন্নি বলেন, আমরা শিল্পীরা সব সময় চাই সকলের মধ্যে থাকতে। আমাদের দেশে ব্যান্ড গানের অনুরাগী আছেন অনেক যা গননা করা যাবে না এবং তাদের জন্যই আমার এই ক্ষুদ্র প্রয়াস। রক মিউজিক প্রেমিরা চায় ব্যান্ডগুলো বেঁচে থাকুক, নতুন নতুন গান নিয়ে আসুক। আমি সেটাই চেষ্টা করি দর্শক স্রোতাদের যতটা সম্ভব বিনোদন দেওয়ার। এটা সত্যি আমার কাছে আশীর্বাদ স্বরূপ। আসলে এই গানটা ছোট-বড় সকলের খুব পছন্দ হবে। তার ওপর গানের কম্পোজিশন এবং মিউজিক ভিডিও তারিফ করার মতই হয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!