AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘কাক’ বলে কাকে কটাক্ষ করলেন বাপ্পী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:০৪ পিএম, ৪ ফেব্রুয়ারি, ২০২৪
‘কাক’ বলে কাকে কটাক্ষ  করলেন বাপ্পী

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়ক বাপ্পী চৌধুরী। অনেক দিন নতুন কোনো সিনেমায় দেখা যায় না এই নায়ককে। আগে যেই সিনেমাগুলোতে কাজ করেছেন তার বেশির ভাগই মুক্তি অনিশ্চিত। সম্প্রতি নতুন একটি ঐতিহাসিক সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার পরেই শেষ পর্যন্ত বাদ পড়েছেন বাপ্পী।

 

এদিকে প্রায়ই নানা ইস্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা স্ট্যাটাস দিতে দেখা যায় বাপ্পীকে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। যেখানে তিনি লিখেছেন, বর্তমানে কাককে জোর করে ময়ূর সাজানোর অপচেষ্টা হচ্ছে। কারণ, দিন শেষে কাক তো কাকই থাকবে! শুধু সময়ের ব্যবধানে ময়ূরগুলো হারিয়ে যাবে।

‘ভালোবাসার রঙ’ খ্যাত এই নায়কের এমন পোস্টে চলচ্চিত্রপাড়ায় রীতিমতো তোলপাড় চলছে। এই পোস্টের মন্তব্যের ঘরে অজস্র মন্তব্যে নেটিজেনরা বলছেন, অনন্ত জলিলকে নিয়ে বাপ্পী এই পোস্ট দিয়েছেন।

কেননা সর্বশেষ খবর অনুযায়ী অনন্ত জলিল মাসুদ রানা হিসেবে পর্দায় আসতে চলেছেন। আর ঠিক সেই ঘর থেকেই অনন্ত জলিল আসছেন যে ঘরটি ছিল বাপ্পীর, মানে জাজ মাল্টিমিডিয়া। একই সঙ্গে জাজ মাল্টিমিডিয়া ও অনন্ত জলিল-একি ঢিলে দুই পাখি মেরেছেন বাপ্পী- বলছেন নেটিজেনরা।

অনেকেই আবার বাপ্পীর সমালোচনাও করেছেন। বাপ্পীর অভিনয় জ্ঞান নিয়েও প্রশ্ন তুলেছেন। কেউ কেউ বলছেন, যে ঘরে বাপ্পী ময়ূর ছিল সেখানে কাককে এনে ময়ূর বানানো হচ্ছে। এই নকল ময়ূর থাকবে না। বাপ্পীর মতো আসল ময়ূর থাকবে।

এদিকে, ২০১৯ সালের ২০ জুন চলচ্চিত্র নির্মাতা দীপংকর দীপন বাপ্পীকে নিয়ে ঘোষণা দেন ‘ঢাকা ২০৪০’ নামে একটি সিনেমার। তার তিন দিন পর সিনেমাটির প্রথম ধাপের শুটিং শুরু হয়েছিল বিএফডিসিতে। এরপর থেকে সেই সিনেমাটিরও কোনো হদিস নেই। শুরুতেই থমকে যায় এর নির্মাণকাজ।

এ ছাড়াও মহরতেই শেষ গাজী জাহাঙ্গীর পরিচালিত ‘প্রেমের বাঁধন’ সিনেমাটি। একদিন শুটিং করেই শেষ ‘কোভিড-১৯ ইন বাংলাদেশ’ নামের আরেকটি সিনেমা। ২০২০ সালে নির্মাণকাজ শুরু হলেও দীর্ঘদিন ধরে থমকে আছে ‘গিভ অ্যান্ড টেক’ নামে বাপ্পীর আরও একটি সিনেমা। জানা গেছে, এই সিনেমাগুলো আর কখনোই আলোর মুখ দেখবে না।

প্রসঙ্গত, বাপ্পী অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে আশরাফ শিশিরের পরিচালনায় ‘৫৭০’, শাহীন সুমনের ‘কুস্তিগির’, বেলাল সানির ‘ডেঞ্জার জোন’ এবং সাফি উদ্দিন সাফির ‘সিক্রেট এজেন্ট’। অনেক আগেই সিনেমাগুলোর কাজ শেষ হলেও আজও আলোর মুখ দেখেনি। আদৌ আলোর মুখ দেখবে কি না, তা নিয়েও রয়েছে সংশয়।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!