AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুক্তির পরই পাইরেসির শিকার ‘ফাইটার’


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:০৪ পিএম, ২৫ জানুয়ারি, ২০২৪
মুক্তির পরই পাইরেসির শিকার ‘ফাইটার’

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেল হৃতিক রোশন আর দীপিকা পাড়ুকোন অভিনীত নতুন সিনেমা ‘ফাইটার’ । বৃহস্পতিবার (২৫ জানুয়ারি)  সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটি ভারত-বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে। তবে মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই অনলাইনে ফাঁস হয়েছে সিনেমাটি।

বিভিন্ন ওয়েবসাইটে ছবিটির এইচডি কোয়ালিটির প্রিন্ট পাওয়া যাচ্ছে। তা ছাড়াও এইচডিহাব, ফলোয়িংবুক, টেলিগ্রাম, মুভিরুলসে পাওয়া যাচ্ছে সিনেমাটি। মুক্তির প্রথম দিনে ফাঁস হওয়ায় বক্স অফিসে সিনেমাটির আয়ে প্রভাব ফেলতে পারে।

image

‘ফাইটার’ ছবির মাধ্যমে প্রথমবার বড় পর্দায় জুটি হয়ে আসছেন হৃতিক রোশন ও দীপিকা পাড়ুকোন। এ ধরনের ছবি এর আগে বলিউডে তৈরি হয়নি বলে দাবি করেছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। অ্যাকশনধর্মী এই ছবিতে অনিল কাপুর, করণ সিং গ্রোভারকেও দেখা যাবে।

image

এদিকে, হৃতিক রোশন আর দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ফাইটার’ মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে মুক্তি না পেলেও এই তালিকায় বাইরে আছে সংযুক্ত আরব আমিরাত। ভারতের চলচ্চিত্র ব্যবসায়ী বিশেষজ্ঞ ও পরিচালক গিরীশ জোহর এক্সে জানিয়েছেন, ‘ফাইটার’ আনুষ্ঠানিকভাবে প্রেক্ষাগৃহে মুক্তির জন্য মধ্যপ্রাচ্য অঞ্চলজুড়ে নিষিদ্ধ করা হয়েছে। শুধু সংযুক্ত আরব আমিরাতে পিজি-ফিফটিন ক্যাটাগরিতে ছবিটি মুক্তি পাবে।

image

আর তাই বাহরাইন, কুয়েত, ওমান, কাতার, সৌদি আরবের মতো দেশের সিনেমাপ্রেমীরা প্রেক্ষাগৃহে ছবিটি দেখার সুযোগ থেকে বঞ্চিত হবেন। মধ্যপ্রাচ্যের এই দেশগুলোতে ‘ফাইটার’ মুক্তির ওপর কেন নিষেধাজ্ঞা জারি করা হয়েছে, তার কারণ স্পষ্টভাবে জানা যায়নি।


একুশে সংবাদ/ন.প্র/জাহা 

Link copied!