AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জাস্টিন বিবার এবং হেইলির সংসারে ভাঙনের সুর


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:১০ পিএম, ১২ জানুয়ারি, ২০২৪
জাস্টিন বিবার এবং হেইলির সংসারে ভাঙনের সুর

নতুন বছরের শুরুতেই আমেরিকান পপ তারকা জাস্টিন বিবার আর হেইলি বিবারের দাম্পত্যজীবনে উঠেছে ভাঙনের সুর। স্ত্রী হেইলি বিবারের সাম্প্রতিক কর্মকাণ্ডে এ আভাস পাচ্ছেন নেটিজেনরা।

 

একাধিক নারীর প্রতি আকর্ষণ থাকায় মার্কিন সংগীতশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজ ২০১৮ সালে বিবারের সঙ্গে প্রেমের সম্পর্কের ইতি টানেন। সেলেনার এ প্রত্যাখ্যান মেনে নিতে পারেননি জাস্টিন। তাই ২০১৮ সালে সেপ্টেম্বরেই  হেইলি বাল্ডউইনকে বিয়ে করেন জাস্টিন।

Hailey Bieber and Justin Bieber: A Complete Relationship Timeline | Glamour

এরপর ভ্যারাইটি, ফক্স টিভির মতো একাধিক মার্কিন সংবাদমাধ্যমে প্রকাশিত হয় যে, সেলেনা জাস্টিনের বিয়ে মেনে নিতে পারেননি। বেদনা ভুলতে অ্যালকোহলের ওপর বেশি ঝুঁকে পড়লে কিডনি ড্যামেজ হয় গায়িকার।

বান্ধবী সেলেনাকে একটি কিডনি দিতে রাজি হলে শুরু হয় অপারেশন। সে খবর শুনে হিতাহিত জ্ঞান হারিয়ে হাসপাতালে ছোটে জাস্টিন। অসতর্কভাবে হাঁটতে গিয়ে হাসপাতালের কাচ ভেঙে শরীর রক্তাক্ত হয় জাস্টিনের। হাসপাতালের সিসি ক্যামেরার সে ফুটেজ নেটদুনিয়ায় প্রকাশ পেতেই জাস্টিন-সেলেনার প্রেমকাহিনি টক অব দ্য টাউনে পরিণত হয়।
Jailey | Justin bieber 2018, Justin bieber, Justin bieber photos
আবারও বিবারের প্রেমকাহিনি পরিণত হয়েছে টক অব দ্য টাউনে। কেননা, সংগীত প্রযোজক ও জাস্টিনের বন্ধু বেনি ব্লাঙ্কোকে বিয়ে করতে চলেছেন সেলেনা। সে খবর যেন মানতেই পারছেন না বিবার। তাই দীর্ঘ ৫ বছরের বিবাহিত সম্পর্কে চিড় ধরেছে জাস্টিন-হেইলির।

বিয়ের পর সবসময়ই স্বামীর সঙ্গে একাধিক ঘনিষ্ঠ ছবি শেয়ার করতে দেখা গেছে হেইলিকে। কিন্তু বছরের শুরুর দিনই একটি রহস্যময় স্ট্যাটাস দেন হেইলি। ইনস্টাগ্রামে লেখেন, ২০২৪-এ আমিই আমার সঙ্গে। নেটপাড়ায় বিচ্ছেদের ঘটনা ছড়িয়ে পড়ে তখন থেকেই।
 
বিচ্ছেদের গুঞ্জনের ডালপালা আরও ছড়িয়ে পড়ে হেইলির বর্তমান ইনস্টাগ্রাম স্ক্রল করে। কারণ, ইদানীং হেইলি নিজের ইনস্টাগ্রাম আইডি থেকে মুছে দিয়েছেন বিবারের সঙ্গে থাকা তার সব প্রিয় মুহূর্তের ছবি।

Justin Bieber and Hailey Baldwin Made Out in Front of a Beverly Hills Hotel
 এতেই বিবার ভক্তদের বুঝতে আর বাকি নেই, বিচ্ছেদের পথে হাঁটছেন জাস্টিন-হেইলি। এখন বিচ্ছেদের খবর শুনে সেলেনা তার বিয়ে পিছিয়ে দেবেন কি না, আবারও সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে জাস্টিনের কাছে ফিরে যাবেন কি না, সেই জল্পনা-কল্পনাতেই বিভোর রয়েছেন নেটিজেনরা।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!