AB Bank
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বর্ষবরণে দেদার মদ্যপান শাহরুখ-পুত্র আরিয়ানের (ভিডিও)


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:০৭ পিএম, ১ জানুয়ারি, ২০২৪
বর্ষবরণে দেদার মদ্যপান শাহরুখ-পুত্র আরিয়ানের (ভিডিও)

বলিউডে সকলেই যে যার মতো করে বর্ষবরণ করতে ব্যস্ত। কেউ সারারাত পার্টিতে মেতেছেন, কেউ শহর ছেড়ে উড়ে গিয়েছেন অন্যত্র। ২০২৩-এর শেষ সন্ধ্যায় শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে দেখা গেল বন্ধুবান্ধবের সঙ্গে এক নামী হোটেলে পার্টি করতে। সেই পার্টির আয়োজক অবশ্য তিনিই।

২০২১-এর মাদককাণ্ডের পর থেকে তিনি দেড়-দু’বছর নিজেকে একটু গুটিয়ে রেখেছিলেন। খুব বেশি বাড়ির বাইরেও বেরোতেন না। তবে ২০২৩ সালটা তার মন্দ যায়নি।

আরিয়ান পরিচালিত প্রথম বিজ্ঞাপনে মুখ দেখিয়েছিলেন বাবা শাহরুখ খান। তার প্রথম ওয়েব সিরিজ় ‘স্টারডম’-এর কাজও চলছে জোরদকমে। তাই বছরশেষে খোশমেজাজে দেখা গেল আরিয়ানকে। একদম বাদশাহি কায়দায় চলল বর্ষবরণের উদ্‌যাপন।

আরিয়ান পার্টিতে রোববার হাজির ছিলেন অন্য তারকা-সন্তানরাও। গত বছর একটি সুরা প্রস্তুতকারী সংস্থার সঙ্গে যুক্ত হন আরিয়ান। শোনা যাচ্ছে, তার সেই সংস্থাই এই অনুষ্ঠানের সব ব্যবস্থা করেছিলেন। নিসা দেবগন থেকে ওরি; আরিয়ানের সব বন্ধুই ছিলেন এই পার্টিতে।

একটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ওরি এবং আরিয়ান বারে বসে পর পর শট নিচ্ছেন। দেদার মদ্যপানের উল্লাস ধরা পড়ছে তাদের চোখেমুখে।

বহু দিন পর আরিয়ানকে প্রকাশ্যে এই ভাবে দেখা গেল। মাদককাণ্ডের জেরে হাজতবাসও হয়েছিল তার। ২১ দিন টানা জেলে থাকার পর বেরোতে পেরেছিলেন তিনি। ছাড়া পাওয়ার পর থেকে জনসাধারণের সামনে তিনি সব সময়ই নিজেকে সংযত রেখেছিলেন। খুব বেশি উত্তেজিত পরিস্থিতিতে তাকে কখনও দেখা যায়নি। পরিবারের সঙ্গেই বিভিন্ন অনুষ্ঠানে দেখা যেত তাতে। মনে হচ্ছে এত দিন পর তিনি একটু অতীত স্মৃতি কাটিয়ে বন্ধুদের সঙ্গে সহজ ভাবে মিশতে পারছেন।

তবে এবার সঙ্গে ছিলেন না বোন সুহানা খান। কারণ, শাহরুখ-কন্যা তার আগেই চর্চিত প্রেমিক এবং ‘দি আর্চিজ’-এর সহ-অভিনেতা অগস্ত্য নন্দার সঙ্গে ছুটি কাটাতে চলে গিয়েছেন মুম্বাইয়ের বাইরে। অমিতাভের নাতি অগস্ত্যর সঙ্গে শাহরুখ-কন্যার ঘনিষ্ঠতা নাকি জোয়া আখতারের ছবির সেট থেকেই।

একুশে সংবাদ/এসআর

Link copied!