AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফার্স্ট লুকে নজর কাড়লেন রাজ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৪৫ পিএম, ১ জানুয়ারি, ২০২৪
ফার্স্ট লুকে নজর কাড়লেন রাজ

ঢালিউডের জনপ্রিয় নির্মাতা মোস্তফা কামাল রাজ। অন্যদিকে এ প্রজন্মের অভিনেতা শরিফুল রাজ। বছরের শেষ মূহুর্তে এসে চমক নিয়ে হাজির হলেন দুই রাজ। অভিনেতার পরবর্তী সিনেমা ‘ওমর’র ফার্স্ট লুকের পোস্টারে রীতিমতো দর্শকদের নজর কাড়লেন রাজ।

 

রোববার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্টার শেয়ার করেছেন নির্মাতা রাজ। আর সেই পোস্টারে নতুন লুকে ধরা দিয়েছেন অভিনেতা রাজ। ‘ওমর’র প্রধান চরিত্রে পর্দায় দেখা যাবে তাকে।

ক্যাপশনে নির্মাতা লিখেছেন, ‘সাপলুডু খেলায় প্রতিপক্ষ কে সেটা জরুরি না, জরুরি সাপের মুখে না পড়াটা। নতুন বছর নতুন ধামাকা।’

ওই পোস্টারে দেখা অভিনেতা রাজকে দেখা যাচ্ছে অফ হোয়াইট হুডিতে এক চোখ ঢাকা। চোখে মুখে যেন এক ধরনের নির্লিপ্ত ভাব। আর পোস্টারটি প্রকাশের পর নায়কের এই লুক বেশ নজর কেড়েছে নেটিজেনদের।

‘ওমর’ সিনেমা রাজ ছাড়া আরও অভিনয় করছেন সময়ের অন্যতম শক্তিশালী তিন অভিনেতা শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু ও নাসিরউদ্দিন খান।

 

প্রসঙ্গত, গেল বছরের জুলাইতে শুরু হয় ‘ওমর’ সিনেমার শুটিং। ইতোমধ্যে শেষ হয়েছে শ্যুটিং। শিগগিরই ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা রাজ। এছাড়া দেশের পাশাপাশি ইন্টারন্যাশনালি রিলিজ দেওয়ারও পরিকল্পনাও রয়েছে প্রযোজনা সংস্থা মাস্টার কমিউনিকেশন্সের।

 

একুশেসংবাদ/এনএস

Link copied!