AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রিয় নায়কের সঙ্গে দেখা, নায়িকাকে কী বললেন সালমান?


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:০৯ পিএম, ৭ ডিসেম্বর, ২০২৩
প্রিয় নায়কের সঙ্গে দেখা, নায়িকাকে কী বললেন সালমান?

সেই শৈশব থেকে অপেক্ষা ছিল। বন্ধুদের সবাই ছিল শাহরুখ ভক্ত। কিন্তু টলিউড অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ের ভালবাসা শুধুমাত্র সালমান খান। বলিউডের ভাইয়ের সঙ্গে দেখা করার স্বপ্ন ছিল। ৫ ডিসেম্বর ছোটবেলার সেই স্বপ্নই পূরণ হল নায়িকার। এদিন হয়ে গেলো কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান। এতে বিশেষ অতিথি হিসাবে মঞ্চে উপস্থিত হয়েছিলেন বলিউড ভাইজান সালমান খান। আর থালি গার্ল ছিলেন কৌশানী।

পছন্দের তারকাকে প্রথমবার দেখার উত্তেজনাই আলাদা। সাক্ষাতের অনেক পার হয়ে গেলেও এখনও সালমানের স্বপ্নে বিভোর নায়িকা। মন থেকে কিছু চাইলে যে তা সত্যি হয়, এ কথা মনেপ্রাণে বিশ্বাস করতেন নায়িকা। সেই বিশ্বাস আরও জোরালো হল সালমানের দেখা পেয়ে। প্রিয় নায়ককে সামনে থেকে দেখা, কথা বলার অভিজ্ঞতা কেমন হল?

কৌশানী বলেন, আমি তো এখনও সেই মুহূর্তের কথাই ভাবছি বসে বসে। ছোট থেকেই আমি সালমান ভক্ত। আমার বন্ধুরা তখন অনেকেই শাহরুখ ভক্ত ছিল। কিন্তু আমি বরাবর ভাইয়ের লয়্যাল ভক্ত। এদিন বেশ কিছু কথাও হয়েছে। আমি তো বললাম আপনি সত্যিই টাইগার। সালমান আমার নাম জানতে চেয়েছিলেন। ছোট থেকে এই স্বপ্নটা দেখেছিলাম। এভাবে যে পূরণ হয়ে যাবে ভাবতে পারিনি।

উল্লেখ্য, ১২ ডিসেম্বর পর্যন্ত চলবে কলকাতা চলচ্চিত্র উৎসব। উদ্বোধনী উৎসবে যে নায়িকাকে এমন দায়িত্ব দেওয়া হবে সেটা আশা করেননি কৌশানী। পশ্চিমবাঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং পরিচালক রাজ চক্রবর্তীকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে বেশ কিছু ছবির কথাবার্তা চলছে নায়িকার। ডিসেম্বরের শেষে নতুন কাজ নিয়ে কথা বলতে পারবেন নায়িকা। আপাতত বেশ কিছু চিত্রনাট্য শুনছেন।


একুশে সংবাদ/এসআর

Link copied!