AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিন সিনেমায় আদর-পূজা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:১৮ পিএম, ৫ ডিসেম্বর, ২০২৩
তিন সিনেমায় আদর-পূজা

ঢাকাই চলচ্চিত্রের এই প্রজন্মের দর্শকনন্দিত নায়ক আদর আজাদ। বগুড়ার ছেলে আদর আজাদ সিনেমাতে অভিনয়েই ভীষণ মনোযোগী। গল্প প্রধান সিনেমাতেই তিনি এখন কাজ করছেন। অভিনয়ের দুনিয়ায় পথচলায় নিজেকে একজন জাত অভিনেতা হিসেবেই গড়ে তোলার চেষ্টা করছেন তিনি।

অন্যদিকে বাংলাদেশের সিনেমার এই প্রজন্মের নায়িকাদের মধ্যে পূজা চেরীর একটা আলাদা অবস্থান আছে। বিশেষত নায়িকা হিসেবে প্রথম সিনেমা ‘পোড়ামন টু’ থেকেই তিনি তার এই আলাদা অবস্থান তৈরি করে নিতে পেরেছেন। শাকিব খানের বিপলীতে ‘গলুই’ সিনেমাতে অনবদ্য অভিনয়ের পর যেন পূজা চেরী অভিনয়ে আরো ঈর্ষনীয় স্থানে চলে এসেছেন।

আদর আজাদ ও পূজা চেরী একসঙ্গে তিনটি সিনেমাতে অভিনয় করছেন। যারমধ্যে আলোক হাসানের ‘নাকফুল’ সিনেমার কাজ শেষ হয়েছে। আদর আজাদ জানান আগামী বছর ভালোবাসা দিবসে ‘নাকফুল’ সিনেমাটি মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে।

এদিকে কামরুজ্জামান রোমান পরিচালিত ‘লিপস্টিক’ সিনেমার কাজও প্রায় আশিভাগ শেষ করেছেন আদর পূজা। একই প্রযোজক-পরিচালকের ‘দরদিয়া’ সিনেমার কাজ শুরু হবে আগামী বছর ফেব্রুয়ারিতে। যদি সবকিছু ঠিক ঠাক থাকে তাহলে আগামী বছর ফেব্রুয়ারিটা আদর পূজার জন্য হবে বেশ গুরুত্বপূর্ণ সময়। কারণ একই মাসে যেমন ‘নাকফুল’ মুক্তি পাবার কথা রয়েছে। আবার একই মাসে ‘দরদিয়া’র শুটিং শুরু হবারও কথা রয়েছে।

আদর আজাদ বলেন, ‘আমার অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ছিলো যন্ত্রনা। এখন মুক্তির অপেক্ষায় আছে নাকফুল। নাকফুল, লিপস্টিক আর দরদিয়া-তিনটাই রোমান্টিক ট্র্যাজেডি, রোমান্টিক থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশান সিনেমা। তিনটি সিনেমার গল্পই এক কথায় অসাধারণ। আমি এবং পূজা দু’টো সিনেমাতে এরইমধ্যে নিজেদের সেরাটাই দেবার চেষ্টা করেছি। আশা করছি সিনেমাগুলো একের পর এক মুক্তি পেলে আমরা হয়তো আগামীতে আরো নতুন নতুন প্রোজেক্ট করতে পারবো ইনশাআল্লাহ।’

পূজা চেরী বলেন, ‘আদর আজাদ ভাইয়ের সঙ্গে কাজ করতে ভালোলাগে। লিপস্টিক সিনেমায় আমাদের দু’জনের কাজ দেখে প্রযোজিক পরিচালকের ভালোলেগেছে বিধায় আবারো একই টিমের সিনেমাতে কাজ করতে যাচ্ছি আমরা। আশা করছি ভালো হবে।’ 

Link copied!