AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চলচ্চিত্রে পলিটিক্সের শিকার হয়েছেন পূর্ণিমা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৫৯ পিএম, ১২ নভেম্বর, ২০২৩
চলচ্চিত্রে পলিটিক্সের শিকার হয়েছেন পূর্ণিমা

ঢাকাই চলচিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। চলচ্চিত্র ক্যারিয়ারের ২৫ বছর পার করেছেন তিনি। অসংখ্য সিনেমা উপহার দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন এ নায়িকা। তবে দীর্ঘসময় ধরে তাকে আর পাওয়া যাচ্ছে না বড় পর্দায়।

সম্প্রতি গণমাধ্যমে এই অভিনেত্রী জানিয়েছেন, চলচ্চিত্রে তাকে না পাওয়ার কারণ। তিনি বলেন, পলিটিক্সের শিকার হয়ে চলচ্চিত্র থেকে বাদ পড়েছেন।

পূর্ণিমা বলেন, চলচ্চিত্র কমে আসছে। অনেক শিল্পী ঘরে বসে গেছেন। অনেক গুণী গুণী শিল্পী মারা গেছেন। কোনো কোনো পলিটিক্স তো আছেই। কিছু না কিছু পলিটিক্সের কারণে অনেকেই ছবির কাজ পায়নি। আমিও পলিটিক্সের শিকার!

এই পলিটিক্সের কারণে তিনি সিনেমা থেকে বাদ পড়েছেন জানিয়ে বলেন, আমি কিছু কিছু ছবি থেকে বাদ পড়েছি, আমি জানি। যদিও আমি বলি, আমি করিনি কিছু কিন্তু আমি থাকা অবস্থায় অনেক ছবি থেকে বাদ পড়েছি। পলিটিক্স ছিল বলেই এটা হয়েছে। এখন কিছু বলার নেই। ছবি কমে গেছে। এফডিসিও এখন ছোট হয়ে আসছে।

বড় পর্দায় কাজ কমে যাওয়ার বিষয়ে তিনি বলেন, বড় পর্দায় যে ছবিগুলো হচ্ছে বা যে গল্পগুলো হচ্ছে হয়তোবা আমার সময় অনুযায়ী, আমার ২৫ বছরের যে ক্যারিয়ার, সে অনুযায়ী যে চরিত্র থাকা দরকার সেরকম ভালো চরিত্রের অফার আসে না। সেজন্য আমি কাজগুলো কম করছি। আর যেসব ছবি হচ্ছে আমি হয়তোবা ম্যাচ করতে পারছি না।

তিনি বলেন, ওটিটি প্লাটফর্মে একটি কাজ করেছি। ওটিটির অনেক অফার আসে। ওটিটির যে অফারগুলো আসে ওগুলোর আবার একই জিনিস, আমি হয়তোবা ওসব চরিত্রের সাথে ম্যাচ করতে পারি না। তাই কাজগুলো খুব একটা বেশি করা হয় না।

তিনি আরও বলেন, কিছু গল্পে আছে, যেখানে হয়তো কিছু আপত্তিকর দৃশ্য অভিনয় করতে হবে। কিন্তু ব্যক্তিগতভাবে আমি কোনো আপত্তিকর দৃশ্যে কাজ করতে পারবো না। ওটিটিতে যেহেতু সেন্সরের কিছু নেই, দেখা গেল ওই গল্পের জন্য দৃশ্যটা খুবই জরুরি ছিল। এমন সব গল্প আমাকে ফিরিয়ে দিতে হচ্ছে। পরে হয়তো আরও ভালো কোনো অভিনেত্রীকে তারা নিয়ে নিচ্ছে। এ কারণে আমি মনে করি, এটা আমারই ব্যক্তিগত সমস্যা।

 

একুশে সংবাদ/ন.ট.প্র/জাহা

Link copied!