AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কেন নায়িকাদের বিয়ে টেকে না? জানালেন ফারিয়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:১৪ পিএম, ১৭ অক্টোবর, ২০২৩
কেন নায়িকাদের বিয়ে টেকে না? জানালেন ফারিয়া

ফারিয়া শাহরিন

মডেলিংয়ের পাশাপাশি ফারিয়া শাহরিন জনপ্রিয়তা পেয়েছেন নাটকেও। আর কাজের বাইরে সোশ্যাল মিডিয়ায়ও বেশ সরব তিনি। কাজের প্রচারের পাশাপাশি ব্যক্তিগত নানা অনুভূতির কথাও এ মাধ্যমে প্রকাশ করেন। এবারো নায়িকাদের বিয়ে টেকা না টেকা নিয়ে একটি ফেসবুকে পোস্ট দিয়েছেন অভিনেত্রী।

লেখার শুরুতে ফারিয়া শাহরিন বলেন, আজ সারা দিন ভাবলাম, নায়িকাদের সংসার কেন টিকে না। আমি আমার মতামত দিচ্ছি, কারও দুঃখ লাগলে দয়া করে ক্ষমা করবেন। নায়িকা হলো স্বপ্নের মানুষ।

তার কথা ভাবতে ভাবতে অনেক কিছুই পুরুষরা করে। বাস্তব জীবনের কিছু উদাহরণ টেনে ফারিয়া শাহরিন বলেন, ওই নায়িকাকে যখন দেখবেন বাসায় ছিঁড়া গেঞ্জি পরে রান্না করতেছে, মেকআপ ছাড়া বউয়ের মতো মাথায় তেল দিয়ে বাসা ঝাড়ু দিচ্ছে, দাঁত মাজছে, পেত্নীর মতো দুই পা ঝুলাইয়া মোবাইল টিপতেছে আর খাচ্ছে, ওই নায়িকা তখন আর স্বপ্নের নায়িকা থাকবে না। বরং বাস্তবের জরিনা হয়ে যাবে।

ফারিয়া শাহরিন

মেকআপ ছাড়া খুব কম নায়িকাই সুন্দরী। তা উল্লেখ করে এ অভিনেত্রী বলেন, মেকআপসহ টিভিতে, টিকটকে, সোশ্যাল মিডিয়ায় দেখা কোনো নায়িকা লুতুপুতু সুন্দরী না। খুব কমই নায়িকা আছে যে, ন্যাচারালি সুন্দর। তাই নায়িকারা টিভির জগতে থাকলেই সুন্দর। বাস্তবে শাকচুন্নি হওয়ার থেকে স্বপ্নের অপ্সরা হয়ে বেঁচে থাকলেই বরং ভালো।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। পরে বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্রটি তার পরিচিতি বাড়িয়ে দেয়। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। তবে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অভিনয় করে সর্বাধিক আলোচিত হন তিনি।
 

একুশে সংবাদ/এসআর

Link copied!