AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টাইগার থ্রি তে ক্যাটরিনার এক সেকেন্ডের তোয়ালে কাণ্ড ভাইরাল


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:০৩ পিএম, ১৭ অক্টোবর, ২০২৩
টাইগার থ্রি তে ক্যাটরিনার এক সেকেন্ডের তোয়ালে কাণ্ড ভাইরাল

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বিশেষ করে ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির সিনেমায় তাদের রসায়ন দর্শকরা বেশ উপভোগ করেছেন। এবারে এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ভাগ নিয়ে হাজির হচ্ছেন সালমান-ক্যাটরিনা।

 

ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেইলার। আর ট্রেইলার প্রকাশের পর থেকেই নেট দুনিয়াজুড়ে লক্ষ্য করা যাচ্ছে টানটান উত্তেজনা।

 

সিনেমাটিতে এক সেকেন্ডের তোয়ালে জড়ানোর দৃশ্য রয়েছে। যা ইতিমধ্যে ভাইরাল হয়েছে। দর্শকরা অপেক্ষা করে রয়েছেন অ্যাকশনধর্মী সিনেমাটি দেখার জন্য।

যশরাজ ফিল্মসের এই সিনেমার ট্রেইলারের শুরুতে দেখা দিয়েছেন সালমান খানের ‘লাভ’ সিনেমার নায়িকা রেবতিকে। শুরুতে তাকে বলতে শোনা যায়, ‘দেশের শান্তি আর দেশের শত্রুর মধ্যে ব্যবধান কতটা? মাত্র একজন ব্যক্তির।’ এরপরই অ্যাকশন মুডে হাজির হন টাইগার। অন্যদিকে প্রতিশোধের আগুনে জ্বলতে দেখা যায় খলনায়ক ইমরানকে। টাইগারের দেশ, পরিবার সব ধ্বংস করাই যেন তার শপথ।

 

পুরো ট্রেইলার জুড়ে কখনো মোটরসাইকেল, কখনো ঘোড়া, কখনো হারনেস থেকে ঝুলে বন্দুক চালাতে দেখা যায় সালমানকে। শুধু অ্যাকশন মুডে নয়, পরিবারের চিন্তায় কান্নায় ভেঙে পড়তেও দেখা যায় তাকে। তবে ট্রেইলারের অন্যতম চমক হিসেবে রয়েছে তোয়ালে জড়ানো অবস্থায় ক্যাটরিনার অ্যাকশন দৃশ্য। যা বিশেষভাবে দর্শকদের নজর কাড়বে।

এদিকে ‘টাইগার থ্রি’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটির অ্যাকশন দৃশ্যে সালমানের সঙ্গে হাজির হবেন তিনি। তাদের অ্যাকশন দৃশ্যের জন্য প্রযোজক আদিত্য চোপড়া ৩৫ কোটি রুপি ব্যয় করেছেন। জানা গেছে, সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের দিওয়ালিতে।
 


 একুশে সংবাদ/স.টি/না.স

Link copied!