AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুশান্ত সিং রাজপুতের জন্য কৃতি শ্যাননের নতুন নাম!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৫৩ পিএম, ১৭ জুলাই, ২০২৩
সুশান্ত সিং রাজপুতের জন্য কৃতি শ্যাননের নতুন নাম!

বোন নূপুরের সঙ্গে যৌথভাবে প্রযোজনা প্রতিষ্ঠান খুলেছেন বলিউড তারকা কৃতি শ্যানন। নাম ‘ব্লু বাটারফ্লাই’। এরই মধ্যে এ খবর অনেকের কাছেই পৌঁছে গেছে। কিন্তু নতুন খবর হলো, কৃতির প্রযোজনা প্রতিষ্ঠানের নামকরণ নিয়ে ছড়িয়ে পড়ছে নানা রটনা।

 

অনেকের মন্তব্য, প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রতি ভালোবাসার নিদর্শন হিসেবে নীল প্রজাপতির ছবি দিয়ে প্রতিষ্ঠানের নামকরণ ও লোগো তৈরি করেছেন এই অভিনেত্রী। কারণ, অভিনেতা সুশান্ত প্রজাপতির চিহ্ন ব্যবহার করতেন। অন্যদিকে কৃতির সঙ্গে সুশান্তের সম্পর্কটাও ছিল বন্ধুত্বের চেয়ে বেশি। আর ছেলেমেয়ের বন্ধুত্ব যখন গাঢ় হয়, তখন তাকে প্রেম বলেই উল্লেখ করেন সবাই।

 

তবে অনুরাগীদের এমন ধারণা যে সত্যি নয়, এবার তা নিয়ে মুখ খুলেছেন কৃতি শ্যানন নিজে। সবার ভুল ভাঙাতে ভারতীয় সংবাদমাধ্যমে এ নিয়ে মুখ খুলেছেন তিনি। বলেছেন, ‘প্রজাপতি আমার ভীষণ ভালো লাগে। পাশাপাশি নীল রং আমার বড্ড প্রিয়। আমার ইনস্টা বায়োতেও দীর্ঘদিন ধরে প্রজাপতি রয়েছে। আমি কমেন্ট করার সময়ও এই ইমোজি ব্যবহার করি। কবিতা লেখার সময়ও ওই চিহ্ন ব্যবহার করে থাকি।’

 

এ ছাড়া অভিনেত্রী তাঁর অভিনয় সফরের সঙ্গে পিউপা থেকে পূর্ণাঙ্গ প্রজাপতি হয়ে ওঠার তুলনা টেনেছেন। তাঁর কথায়, “আসলে প্রজাপতির মতো মন্থর গতিতেই জীবনের সেরাটা হয়ে ওঠা যায়। আমিও প্রতিদিন নতুন কিছু শিখেছি। তাই আমার সফরটাও প্রজাপতির মতো। প্রত্যেক মানুষের জীবনেই সংঘর্ষ রয়েছে। আর এই সংঘর্ষের মধ্য দিয়ে আমরা আমাদের সেরা পর্যায়ে পৌঁছাতে পারি। আসলে প্রজাপতি এখানে রূপকের মতো। সে কারণেই আমাদের প্রযোজনা প্রতিষ্ঠানের নাম ‘ব্লু বাটারফ্লাই’ এবং লোগোতে নীল প্রজাপতি ব্যবহার করা হয়েছে।”

 

একুশে সংবাদ/য.র.প্র/জাহা

Link copied!