AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অশ্লীল বাক্যালাপকে ‘দুই বন্ধুর কিছু মুহূর্ত’ বললেন সুনেরাহ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৪৯ পিএম, ২ জুন, ২০২৩
অশ্লীল বাক্যালাপকে ‘দুই বন্ধুর কিছু মুহূর্ত’ বললেন সুনেরাহ

এ প্রজন্মের জনপ্রিয় তারকা সুনেরাহ বিনতে কামাল। ‘ন ডরাই’ সিনেমার মাধ্যমে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি। আর এই সিনেমার মাধ্যমেই ঘনিষ্ঠতা তৈরি হয় আরেক জনপ্রিয় অভিনেতা শরিফুল রাজের সঙ্গে।

 

সোমবার (২৯ মে) মধ্যরাতে এই অভিনেতার সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের কিছু ভিডিও-ছবি ফাঁস হয়েছে। এরপর থেকেই শুরু হয় নেটমাধ্যমে তুলকালাম কাণ্ড। ঢের গুঞ্জন ওঠে সুনেরাহ ও রাজের প্রেমের সম্পর্কের।

তবে নেটদুনিয়ায় ভাইরাল হওয়া স্ক্যান্ডাল নিয়ে সুনেরাহ বিনতে কামাল ফের কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গে। ঘটে যাওয়া ঘটনায় এই অভিনেত্রী নিজেকে সৎ বলে দাবি করলেন আবারও।

 

নিজের ফ্যানপেজে সুনেরাহ লিখেছেন, ‘যেকোনো একটা ঘটনা অনেকভাবেই ব্যাখ্যা করা যায় এবং সেই ঘটনার আগে-পরেও অনেক ঘটনা থাকে। কিন্তু মানুষ হিসেবে আমরা খুব দ্রুত সিদ্ধান্তে পৌঁছে যাই। চিন্তা না করে, সত্যতা যাচাই না করে, প্রমাণ-ভিত্তি ছাড়াই আমরা মন্তব্য করে বসি। তাতে সেই ঘটনার সঙ্গে জড়িত মানুষগুলোর দায় কতটা, তারা এবং তাদের পরিবার তাতে কতটা মানসিক-সামাজিক-পেশাগত-সার্বিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে—তার কোনো কিছুই আমরা চিন্তা করি না।’

এরপর তিনি লেখেন, ‘৫ বছর আগে ঘটা ২ বন্ধুর কিছু মুহূর্ত কে বা কারা কেন যে সামনে নিয়ে এলো এবং তা নিয়ে যেই আলোচনা-সমালোচনা-রটনা-চর্চা হচ্ছে—প্রথমত সেটাই বেশ অবান্তর। দ্বিতীয়ত, কিছু বিচ্ছিন্ন ছবি বা ভিডিওর দোহাই দিয়ে যেভাবে আমাদের চরিত্র, সম্পর্ক ও অবস্থানের সার্টিফিকেট দেওয়া হচ্ছে তা খুবই দুঃখজনক।’

 

সবশেষে সুনেরাহ অনুরোধ রাখেন, ‘আমার শুধু একটাই অনুরোধ, দয়া করে সত্য না জেনে বা প্রমাণ ছাড়া ভুল তথ্য-মন্তব্য ছড়ানো থেকে বিরত থাকুন। বিশেষ করে সাংবাদিক ভাই-বোনদের অনুরোধ, আপনারা দয়া করে সত্য তথ্য সবার কাছে পৌঁছে দিন। আমি আমার জায়গা থেকে সৎ এবং শক্ত আছি। সময় ও অভিজ্ঞতার সঙ্গে আরও পরিণত হচ্ছি। ভুল থেকে শেখার চেষ্টা করছি। কিন্তু এমন কোনো ভুল আমি কখনোই মেনে নেব না, যেখানে আমাকে ভুলভাবে উপস্থাপন করা হবে এবং সেটা আমার আত্মসম্মানে অনৈতিকভাবে আঘাত করবে।’

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমের ছবি ও ভিডিওতে দেখাছে রাজ সুনেরাহর সঙ্গে ভিডিও কলে কথা বলছেন। একটি ছবিতে রাজ বসে সুনেরাহকে জড়িয়ে ধরে হাসছেন। ভিডিওতে (রাজ সামনে আসেননি) রাজ জিজ্ঞেস করেন, কী করলা? নারী কণ্ঠে বলতে শোনা যায়, তোমাকে চুমু খেয়েছিসহ অশ্লীল বাক্যালাপ।

 

প্রসঙ্গত, মঙ্গলবার (৩০ মে) মধ্যরাতে হঠাৎ রাজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে সুনেরাহর সঙ্গে বেশ কয়েকটি ছবি ও ভিডিও ভাইরাল হয় তার। এরপর থেকে এই ঘটনায় রীতিমতো তোলপাড় শুরু হয় নেটদুনিয়ায়।

 

একুশে সংবাদ/এপি

Link copied!