AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রিমান্ডে কণ্ঠশিল্পী নোবেল


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:০৫ পিএম, ২০ মে, ২০২৩

প্রতারণার মামলায় বিতর্কিত গায়ক মঈনুল আহসান নোবেলের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার (২০ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীর এ রিমান্ড মঞ্জুর করেন।

 

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) মামলার সুষ্ঠু তদন্তের জন্য তিনদিনের রিমান্ড আবেদন করলে নোবেলের আইনজীবী জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

সম্প্রতি তার বিরুদ্ধে একাধিক অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদ করতে শনিবার সকালে নোবেলকে ডিবি কার্যালয়ে আনা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে প্রতারণার মামলায় গ্রেফতার দেখানো হয়।

 

মঙ্গলবার (১৬ মে) শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম বাদী হয়ে মামলা করেন। বুধবার (১৭ মে) আদালত এ মামলার এজাহার গ্রহণ করে আগামী ৯ জুলাই প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

 

এজাহারে বলা হয়, গত ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রথম পুনর্মিলনীর আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য মঈনুল আহসান নোবেলের সঙ্গে এক লাখ ৭৫ হাজার টাকা ঠিক করা হয়।

 

পরে নোবেলকে বিভিন্ন সময়ে ব্যাংক অ্যাকাউন্টসহ সর্বমোট এক লাখ ৭২ হাজার টাকা দেয়া হয়। তবে অনুষ্ঠানে না গিয়ে প্রতারণা করে এ অর্থ আত্মসাৎ করেন।

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহাঙ্গীর

Link copied!