AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমি সব ধরণের ক্রেতার সঙ্গেই ব্যবসা করতে চাই: সানাই


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৪৩ পিএম, ২৮ জানুয়ারি, ২০২৩
আমি সব ধরণের ক্রেতার সঙ্গেই ব্যবসা করতে চাই: সানাই

দেশের একসময়ের আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব। শোবিজকে বিদায় জানিয়ে ধর্ম-কর্মে মনোযোগী হয়েছেন। এরপর অনেকটা গোপনেই আবু সালেহ মুসা নামে এক ব্যাংক কর্মকর্তার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। এবার নতুন ব্যবসায় নামছেন সানাই।

 

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে স্বামীসহ লাইভে আসেন সানাই। সেখানেই নতুন ব্যবসা শুরুর ঘোষণা দেন তিনি।

 

ক্যাপশনে লিখেছেন, নতুন বিজনেস শুরু করতে যাচ্ছি আমরা। আপনাদের সর্বাত্নক সহযোগীতা কামনা করছি।

 

সানাই জানান, বিয়ের পর থেকেই আমরা একটা বিজনেস শুরুর প্ল্যান করছি। সর্বোচ্চ তিন মাসের মধ্যে আমাদের শাড়ির ব্যবসা শুরু করব। প্রথমে আমরা অনলাইনে শুরু করছি। তারপর কোনো মার্কেটে একটি দোকান নিতে চেষ্টা করব। সবাই কেমন সাড়া দেয়, আমি সেটি জানতে চাচ্ছি।

 

তিনি আরও বলেন, আমি গুলশানে থাকি বলেই শুধু গুলশান এলাকার বাসিন্দাদের জন্য শাড়ি বিক্রি করব এমনটা নয়। ধানমন্ডি বা রাজধানীর অন্য যে কোনো এলাকার বাসিন্দাদের কাছেও আমার পণ্য পৌঁছে দিতে চাই। আমি সব ধরণের ক্রেতার সঙ্গেই ব্যবসা করতে চাই।

 

প্রসঙ্গত, সানাইয়ের অধিকাংশ কাজই সমালোচিত। একটা সময় সামাজিক যোগাযোগমাধ্যমে খোলামেলা বিচরণ ছিল তার। অশ্লীলতার অভিযোগে ২০১৯ সালের ফেব্রুয়ারিতে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে হাজিরাও দিয়েছিলেন। সে সময় মুচলেকায় সই করে ছাড়া পান। 

 

এ ছাড়া আওয়ামী লীগের এক মন্ত্রীকে বিয়ে করছেন বলে আলোচনায় আসেন তিনি। যদিও পরে শোনা যায়, মন্ত্রী নয় এমপিকে বিয়ে করছেন। সে সময় তিনি এমপির পরিচয় গোপন রেখেছিলেন। ২০২১ সালে অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দেন সানাই। তারপর থেকেই আর আলোচনায় নেই তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে সচল থাকলেও আগের মতো খোলামেলাভাবে আর দেখা যায় না তাকে।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!