ঢাকা মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি, ২০২৩, ২৫ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

সেক্স এডুকেশন শেখাবেন অক্ষয় কুমার


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:০৯ পিএম, ৭ ডিসেম্বর, ২০২২
সেক্স এডুকেশন শেখাবেন অক্ষয় কুমার

বলিউডের খিলাড়ি নামে খ্যাত অ্যাকশন হিরো অক্ষয় কুমার। কত বাজেটে সিনেমা বানিয়ে কোটি কোটি টাকার ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে হিট হিরোর তকমা পেয়েছেন এই অভিনেতা।

 

তবে সবার দিন সমান যায় না। এবার টানা ফ্লপের ওপর আছেন অক্ষয়। শেষ চারটি সিনেমা বলিউডে মুখ থুবড়ে পড়েছে। বয়ে আনতে পারেনি আশানুরূপ সাফল্য।

 

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, এই ফ্লপের ভেতর এবার নতুন সিনেমার ঘোষণা দিলেন তিনি। আর এবারের সিনেমাটি হবে যৌনশিক্ষা নিয়ে।  আগামী বছর ছবিটি বড়পর্দায় মুক্তি পাবে বলেও আশা প্রকাশ করেছেন সংবাদমাধ্যমের কাছে।

 

সিনেমাটি প্রসঙ্গে অক্ষয় বলেন, যৌনশিক্ষা খুব গুরত্বপূর্ণ বিষয়। এবার এই বিষয়ে সিনেমা নিয়ে আসছি। ২০২৩ সালের এপ্রিল বা মে মাসে সিনেমাটি মুক্তি দিতে চাই।

 

তিনি আরও জানান, সামাজিক বার্তা আছে এমন সিনেমায় আমি আগেও অভিনয় করেছি এবং সেগুলো ব্যবসাসফল ছিল। আশা করছি এই সিনেমাটিও ব্যবসাসফল হবে। তবে এখনও সিনেমাটির নাম জানাননি অক্ষয়।

 

সিনেমার বিষয় হিসেবে যৌনশিক্ষা বেছে নেয়ার কারণ জানিয়েছেন অক্ষয়। তিনি বলেন, সেক্স এডুকেশন বিষয়ে এখনও অনেকেই জানেন না। অনেকে অনেক ভুল করেন, বিপথে যান না বুঝে। আমি চাই বিশ্বের সব শিক্ষাপ্রতিষ্ঠানে যৌনশিক্ষা বিষয়ে পাঠদান করানো হয়।

 

সম্প্রতি সৌদি আরবের জেদ্দায় রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দেন বলিউডের অনেক তারকা। এই ফেস্টিভ্যালে তাদের সঙ্গে যোগ দেন অক্ষয় কুমারও। সেখানেই সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় তিনি এসব তথ্য দেন।

 

উল্লেখ্য, সম্প্রতি অক্ষয় অভিনীত ‘সেলফি’ ছবির শুটিং শেষ হয়েছে। ছবিটি মালয়ালম ছবি ‘ড্রাইভিং লাইসেন্স’–এর রিমেক। এ ছাড়া নির্মাণাধীন রয়েছে ‘ওএমজি-২’। ছবিগুলো আগামী বছর মুক্তি পাবে।

 

একুশে সংবাদ/পলাশ