ঢাকা বুধবার, ০৬ জুলাই, ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

এবার হিন্দি সিনেমায় যুক্ত হলেন সিয়াম


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৩২ পিএম, ২১ মে, ২০২২
এবার হিন্দি সিনেমায় যুক্ত হলেন সিয়াম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চমকপ্রদ খবর দিলেন ঢালিউডের তরুণ তুর্কি সিয়াম আহমেদ। জানালেন, তিনি একটি নতুন সিনেমায় কাজ করতে যাচ্ছেন। যেটা নির্মিত হবে হিন্দি ভাষায়, আর প্রযোজনায় আছে যুক্তরাষ্ট্রের প্রতিষ্ঠান। সহজ কথায় বললে, একটি আন্তর্জাতিক সিনেমায় যুক্ত হলেন তিনি।

সিয়াম জানালেন, এই সিনেমার নাম ‘ইন দ্য রিং’। পরিচালনা করবেন অলকা রাঘুরাম। তিনি ভারতীয় বংশোদ্ভূত মার্কিন চলচ্চিত্র নির্মাতা।

বিশেষ এই সিনেমার খবরটি প্রকাশ্যে এনেছে মার্কিন সাময়িকী ভ্যারাইটি। সেখানে বলা হয়েছে, সিনেমাটিতে সিয়াম আহমেদ ছাড়াও অভিনয় করবেন নেটফ্লিক্সের ‘লিটল থিংস’ খ্যাত মিথিলা পালকার, বলিউডের খ্যাতিমান অভিনেতা জাভেদ জাফরিসহ আরও অনেকে। সিনেমাটির বিষয়বস্তু কলকাতার খিদ্দারপুরের নারী মুসলিম বক্সিং সম্প্রদায়কে ঘিরে।

গল্পটা এগোবে ১৭ বছর বয়সী বক্সার শামাকে কেন্দ্র করে। যিনি তার আন্টিকে হত্যার অভিযোগে আটক হন। প্রেক্ষাপটে বক্সিং থাকলেও সিনেমাটি হবে মনস্তাত্ত্বিক থ্রিলার ঘরানার।

একমাত্র বাংলাদেশি হিসেবে ‘ইন দ্য রিং’ সিনেমায় যুক্ত হয়েছেন সিয়াম আহমেদ। সিয়াম বলেন, “এটা প্রায় চার মাস আগের ঘটনা। আমার একটি সিনেমার সম্পাদনার কাজ চলছিল ভারতে। তখন সেই স্টুডিওতে ছিলেন এই সিনেমার (ইন দ্য রিং) প্রযোজক। তিনি আমার পারফরমেন্স দেখে পছন্দ করেন। এরপর সম্পাদকের কাছ থেকে আমার নাম্বার নিয়ে যোগাযোগ করেন। অনলাইনে অডিশন দিলাম। মাস তিনেক আগে তারা আমাকে কনফার্ম করেন, তাদের সিনেমার ‘রওশন’ চরিত্রে অভিনয়ের জন্য।”

চূড়ান্ত হওয়ার পর সিয়ামের কাছে সিনেমার পুরো চিত্রনাট্য পাঠানো হয়। সিয়াম সেটা পড়ে নিজের প্রতিক্রিয়া জানান। চরিত্রের সঙ্গে সামঞ্জস্য রেখে আলোচনার মাধ্যমে কিছু পরিবর্তন করা হয় চিত্রনাট্যে। এভাবেই চূড়ান্ত হয় প্রজেক্টটি।অভিনেতা জানালেন, চলতি বছরের শেষ দিকে তিনি এই সিনেমার জন্য শিডিউল দিয়েছেন। সেই মোতাবেক তার শুটিং হবে।

 

 

একুশে সংবাদ/ঢা.পো/এস.আই