AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আরিয়ানকাণ্ড: এনসিবির বিরুদ্ধে আঙুল তুলেছেন নবাব মালিক


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৫২ পিএম, ২৭ অক্টোবর, ২০২১
আরিয়ানকাণ্ড: এনসিবির বিরুদ্ধে আঙুল তুলেছেন নবাব মালিক

মাদককাণ্ডে শাহরুখপুত্র আরিয়ান গ্রেপ্তারের পর বলিউড তারকা থেকে শুরু করে রাজনীতিকর্মী, অনেকেই পাশে দাঁড়িয়েছেন বলিউড বাদশার। এ ঘটনায় অনেকেই নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) বিরুদ্ধে মুখ খুলেছেন।

এবার (এনসিবি) কর্মকর্তা সমীর ওয়াংখেড়েকে কড়া হুঁশিয়ারি দিয়েছেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক। তিনি ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির (এনসিপি) নেতা। আরিয়ান খানকে ফাঁসানো হয়েছে বলে দাবি করেছেন নবাব।

এনসিবির বিরুদ্ধে আঙুল তুলেছেন নবাব মালিক। ওয়াংখেড়ের চাকরি হারানোর কথাও বলেছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যমকে একথা বলেন এনসিপির এ নেতা। 

নবাব মালিক বলেন, ‘এই খেলা শুরু হয়েছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর মামলাকে ঘিরে। তার বিরুদ্ধে ওঠা অভিযোগ মিথ্যা ছিল। হাইকোর্টও রিয়াকে বেকসুর খালাস করেছে। আন্তঃরাজ্য এবং আন্তর্জাতিক মাদক চক্র ধরাই এনসিবির কাজ। সামান্য পরিমাণ মাদকসংক্রান্ত বিষয়গুলো দেখা পুলিশের এখতিয়ারের মধ্যে পড়ে। এনসিবি গত ৩৫ বছরে এ ধরনের কাজ করেনি।‘

এদিকে এনসিবি কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ২৫ কোটি টাকা ঘুষের অভিযোগ উঠেছে। যদিও এ অভিযোগকে মিথ্যা বলে খারিজ করে দিয়েছেন তিনি। তার দাবি, তাকে ফাঁসানোর চেষ্টা চলছে। তবে ওয়াংখেড়ের বিরুদ্ধে তথ্যপ্রমাণ হাতে আছে বলে সাক্ষাৎকারে দাবি করেছেন নবাব মালিক। মামলা করে তা তদন্ত করা হবে বলেও জানান তিনি। তখনই ঘুষের বিষয়টি প্রকাশ্যে আসবে।

পুলিশের কাছে নিরাপত্তা চাইলেন আরিয়ানকাণ্ডের আলোচিত তদন্ত কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে। রোববার (২৪ অক্টোবর) মুম্বাই পুলিশ কমিশনারের কাছে গিয়েছিলেন তিনি। তবে এবার কোনো মামলার কাজে যাননি এই এনসিবি কর্মকর্তা। গিয়েছেন নিজের প্রয়োজনে। তিনি আশঙ্কা করছেন তাকে গ্রেপ্তার করা হতে পারে।

তার বিরুদ্ধে অচেনা ব্যক্তিরা আইনি পদক্ষেপের পরিকল্পনা করছেন। এ জন্য নিরাপত্তা চেয়েছেন সমীর ওয়াংখেড়ে। এমনটাই জানা গেছে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে।

‘আমার পরিবার, বোন, এমনকি মৃত মাকে টার্গেট করা হচ্ছে। যে কোনো ধরনের তল্লাশির জন্য আমি প্রস্তুত। ১৫ বছর ধরে কাজ করছি। কিন্তু আমার ব্যক্তিগত জীবন আর কাজ নিয়ে এমন অভিযোগ কখনো ওঠেনি।’ সংবাদমাধ্যমকে এমনটাই মন্তব্য করেছেন সমীর।


একুশে সংবাদ/স/তাশা

Link copied!