ঢাকা শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১ কার্তিক ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

আরিয়ানের জামিন না হওয়ায় চিন্তিত শাহরুখ ও গৌরী পরিবার


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:২৪ পিএম, ১২ অক্টোবর, ২০২১
আরিয়ানের জামিন না হওয়ায় চিন্তিত শাহরুখ ও গৌরী পরিবার

বলিউড বাদশা শাহরুখ খান পুত্র আরিয়ান খানকে গত ২ অক্টোবর গোয়াগামীর একটি প্রমেদতরীতে আয়োজিত মাদক পার্টি থেকে আটক করা হয় । ৩ অক্টোবর, দীর্ঘ ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেফতার করা হয়। এই সময় তার বিরুদ্ধে মাদক সেবন ও মাদক দ্রব্য কেনা বেচার অভিযোগ ওঠে আসে । 

এরপরই আরিয়ান ম্যাজিস্ট্রেট কোর্টে জামিনের আর্জি জানান। কিন্তু জামিনের আর্জি দুবার খারিজ করে আদালত। আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। এরপর আবার সোমবার মুম্বাই সেশন কোর্টে খারিজ হয়ে যায় আরিয়ানের জামিন। আপাতত জেলেই রয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান পুত্র আরিয়ান।

শাহরুখ ও তার স্ত্রী গৌরীর, ছেলের জামিন না হওয়ায় কার্যত বিনিদ্র রাত কাটছে। সূত্রের খবর, ছেলে আটক হওয়ার পরই কান্নায় ভেঙে পড়েছিলেন গৌরী। প্রথমদিন থেকেই ছেলের মুক্তির জন্য মুম্বাইয়ের একাধিক ক্রিমিনাল আইনজীবীর সঙ্গে কথা বলেছেন শাহরুখ।

ম্যাজিস্ট্রেট কোর্টে আরিয়ানের আইনজীবী নিযুক্ত করা হয় সতীশ মানশিণ্ডকে। এর আগে তিনি সঞ্জয় দত্ত, রিয়া চক্রবর্তীরও আইনজীবী ছিলেন। সম্প্রতি মুম্বাই সেশন কোর্টে আরিয়ানের হয়ে সওয়াল জবাব করেন আইনজীবী অমিত দেশাই। হিট অ্যান্ড রান কেসে সালমানের আইনজীবী ছিলেন অমিত। আরিয়ানের শুনানিতে প্রায় প্রতিদিনই হাজির থাকছেন গৌরী অথবা শাহরুখ। এখনও পর্যন্ত ছেলের জামিন না হওয়ায় চিন্তিত তারা।

ইতিমধ্যেই শাহরুখ-আরিয়ানের পাশে দাঁড়িয়েছেন কাজল, দীপিকা পাড়ুকোন, সালমান খান, করণ জোহার, হৃত্বিক রোশনসহ একাধিক তারকা। 

ছেলের স্বাস্থ্য নিয়েও চিন্তিত শাহরুখ খান। ইতিমধ্যেই ছেলের জন্য জামাকাপড় ও দরকারি কিছু জিনিসপত্র পাঠিয়েছেন তিনি। রোজ বাড়ি থেকে খাবারও পাঠাচ্ছেন গৌরী। সূত্রের খবর, ঘনঘনই পুলিশ আধিকারিককে ফোন করেছেন শাহরুখ। ছেলের স্বাস্থ্য সম্পর্কে প্রতিনিয়তই খবর নিচ্ছেন তিনি।

জানিয়ে রাখতে চাই,আগামী বুধবার ফের আরিয়ানের শুনানির তারিখ। সেদিন জামিন পান কিনা আরিয়ান, সেদিকে তাকিয়ে আছে সবাই। সূত্র : জি ২৪ ঘণ্টা

একুশে সংবাদ/রাফি