AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আদালতে তোলা হবে শাহরুখপুত্র আরিয়ানকে


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:৪৬ পিএম, ৪ অক্টোবর, ২০২১
আদালতে তোলা হবে শাহরুখপুত্র আরিয়ানকে

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) ৩ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে মাদক-পার্টিতে অংশ নিয়া অবস্থায় হাতে নাতে আটক করে শাহরুখ পুত্র আরিয়ানকে। 

কয়েক ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ চলার পর প্রমোদতরীতে মাদক নেওয়ার কথা স্বীকার করেন আরিয়ান। পরে তাকে গ্রেফতার করা হয়।

এদিকে ছেলে গ্রেফতার হওয়ার কারণে শাহরুখ খান তার সিনেমার শুটিং বাতিল করেছেন। স্পেন সফর স্থগিত করে ছুটে গিয়েছেন ছেলেকে দেখার জন্য। সেখানে কথা বলারও সুযোগ পেয়েছেন।

এনসিবি সূত্রে জানা গেছে, আরিয়ানের সঙ্গে মাত্র ২ মিনিট কথা বলতে পেরেছেন শাহরুখ খান। এ সময় বাবার সামনে নাকি কাঁদতে থাকেন আরিয়ান।

জানা গেছে, সোমবার (৪ অক্টোবর) আরিয়ানকে আদালতে তোলা হচ্ছে। এদিনই তার জামিনের আবেদন করা হবে। আরিয়ানের জন্য লড়ছেন মুম্বাইয়ের প্রভাবশালী আইনজীবী সতীশ মানশিন্ডে।

গ্রেফতারি পরোয়ানায় আরিয়ান খানের বয়ানও রেকর্ড করা হয়েছে। সে বয়ান প্রকাশ হয়েছে সংবাদমাধ্যমেও। আরিয়ান লিখেছেন, ‘আমাকে কেন গ্রেফতার করা হয়েছে, তা আমি বুঝতে পেরেছি। আর আমার পরিবারের সদস্যদের ফোন করে আমি সে কথাই জানিয়েছি।’

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, আরিয়ানকে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস)-আইনের আওতায় গ্রেফতার করা হয়েছে। তার গ্রেফতারি পরোয়ানায় লেখা রয়েছে ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লাখ ৩৩ হাজার রুপি উদ্ধার হয়েছে মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীটিতে।

উল্লেখ্য, ১৯৯৭ সালে শাহরুখ খান ও গৌরী খান দম্পতির কোল জুড়ে আসেন তাদের প্রথম সন্তান আরিয়ান খান। তিনি ইউনিভার্সিটি অব সাউদার্ন ক্যালিফোর্নিয়ায় পড়াশোনা করেছেন ।

Link copied!