ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

তৃতীয়বারের মত বিয়ে করছেন অভিনেতা অপূর্ব 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৫৮ পিএম, ১ সেপ্টেম্বর, ২০২১
তৃতীয়বারের মত বিয়ে করছেন অভিনেতা অপূর্ব 

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। আজ আবারো এই অভিনেতার বিয়ের খবর কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশ হয়েছে। শ্যাম্মা নামের এক আমেরিকা প্রবাসী নারীকে তৃতীয়বারের মত বিয়ে করতে চলেছেন অপূর্ব। 

একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার শ্যাম্মার ওল্ড ডিওএইচএস বাসায় তাদের গায়ে হলুদ অনুষ্ঠিত হয়েছে। ২ সেপ্টেম্বর মালিবাগের একটি কমিউনিটি সেন্টারে তাদের বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।

প্রথমবার অভিনেতা অপূর্ব বিয়ে করেছিলেন মডেল-অভিনেত্রী প্রভাকে। কিন্তু তাদের সেই সংসার বেশি দিন স্থায়ী ছিল না। এরপর অপূর্ব দ্বিতীয় বিয়ে করেন নাজিয়া হাসান অদিতিকে। তাদের নয় বছরের দাম্পত্য জীবন ভেঙে যায় গেলো গত বছর। অপূর্ব-অদিতি দম্পতির আয়াশ নামের একটি পুত্র সন্তান রয়েছে। অভিনেতা অপূর্বর এটি তৃতীয় বিয়ে। 

অন্যদিকে, শ্যাম্মার এটি দ্বিতীয় বিয়ে। প্রথম স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে যাওয়ার পর তিনি নিঃসঙ্গ ছিলেন। কিন্তু কিছুদিন আগে অপূর্বর সঙ্গে তার প্রেম-প্রণয় গড়ে ওঠে। সেই থেকেই তিনি অপূর্বর সঙ্গে পরিণয়ের সম্পর্কে আবদ্ধ হচ্ছেন।
 
অভিনেতা অপূর্ব তার ঘনিষ্ঠ একজনের কাছে স্বীকার করেছেন, তিনি বিয়ে করতে যাচ্ছেন। তবে কবে কোথায় বিয়ে সেই বিষয়ে কিছু জানাননি। অপূর্বর পারিবারিক একটি সূত্র থেকেও তার নতুন করে সংসার জীবন শুরু করার বিষয়ে সত্যতা পাওয়া গেছে। তবে এ ব্যাপারে জানতে অভিনেতা অপূর্বর ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার কল দিয়েও যোগাযোগ করা সম্ভব হয়নি।

একুশে সংবাদ/আরিফ