ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

মাধুরীর সবচেয়ে বড় ভক্ত নোরা ফাতেহি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:০৮ পিএম, ২৯ জুলাই, ২০২১
মাধুরীর সবচেয়ে বড় ভক্ত নোরা ফাতেহি

বিশ্বজুড়েই ছড়িয়ে আছে মাধুরীর ভক্ত। বলিউড তারকারাও মাধুরীতে মুগ্ধ। আর এ তালিকায় যুক্ত হলো আরও একটি নাম—নোরা ফাতেহি। নোরা ফাতেহি বলেন আমি নিজেকে মাধুরী দীক্ষিতের সবচেয়ে বড় ভক্ত মনে করি । তিনি বলেন আর পাঁচজনের মতো আমিও মাধুরীর নাচের নানান ভঙ্গিমা অনুকরণ করেন। নোরা জানিয়েছেন যে মাধুরীর বায়োপিকে কাজ করতে চান তিনি।

টেলিভিশন চ্যানেলের জনপ্রিয় এক ড্যান্স রিয়েলিটি শোতে সম্প্রতি মাধুরীর সঙ্গে বিচারকের আসনে নোরাকেও দেখা গেছে। মাধুরীর সঙ্গে এই সাক্ষাতের পর থেকেই অত্যন্ত উচ্ছ্বসিত নোরা।

তিনি তাঁর এক ইউটিউব ব্লগে মাধুরীর সঙ্গে সাক্ষাতের অনুভূতি তুলে ধরেছেন। এই ভিডিওতে নোরা তাঁর ফ্যানদের উদ্দেশে বলেছেন, ‘আপনারা যদি চান যে মাধুরী দীক্ষিতের বায়োপিকে আমি কাজ করব, আমাকে অনুগ্রহ করে জানান। কারণ, আমি এখন এই স্বপ্নে বিভোর। আর যা বাস্তব হওয়ার আশা নেই।’ মাধুরীকে আদর্শ মনে করেন নোরা। আর এর একঝলক সম্প্রতি নোরার এক লুকে ধরা পড়ে।

মাধুরী দীক্ষিতইনস্টাগ্রাম
বলিউডের এই আইটেম গার্ল নিজেকে মাধুরীর মতো সাজিয়েছিলেন। মাধুরীর কালজয়ী ছবি দেবদাস-এর ‘ডোলা রে ডোলা রে’ গানের লুক আবার জীবন্ত করে তোলেন নোরা। ড্যান্স রিয়েলিটি শোর মঞ্চে বলিউডের ১০০ বছর পূর্তির উদ্‌যাপন করা হয়েছে।

এই মঞ্চে নোরা মাধুরীর সেই ‘ডোলা রে ডোলা রে’ গানে বাঙালি বধূর সাজে নিজেকে হাজির করেন। এই লুক দিয়ে মাধুরীর প্রতি তাঁর অগাধ ভালোবাসা প্রকাশ করেছেন নোরা।বাঙালি বধূর সাজের কিছু ছবি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও পোস্ট করেছেন নোরা ।

 

একুশে সংবাদ/প/বর্না