AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রিয়াঙ্কাকে পছন্দের কারণ জানালেন নিক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:০৪ পিএম, ১০ মার্চ, ২০২১
প্রিয়াঙ্কাকে পছন্দের কারণ জানালেন নিক

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কার সঙ্গে আলাপের শুরুর দিন গুলো উঠে এসেছে নিকের কথায়। প্রিয়াঙ্কাকে কেন পছন্দ হয়েছিল তার? এই প্রশ্নের উত্তরে নিক জোনাস জানান, “বিশেষ কারও সঙ্গে যোগাযোগ অনেকটা ম্যাজিকের মতো। আমি-প্রিয়াঙ্কা সত্যিই খুব ভাগ্যবান। কারণ ডেট করতে শুরু করার আগে থেকেই আমরা একে অপরকে ভাল ভাবে চিনতাম। বন্ধুরাও ছিল। ফলে সম্পর্কটা স্বাভাবিক ভাবেই এগিয়েছে।”

মার্কিন পপ তারকা নিক জোনাস ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ২০১৮ সালের ১লা ডিসেম্বর রাজকীয় ভাবে বিয়ে করেছিলেন। সেদিন গোটা বিশ্বের নজর ছিল এই জুটির দিকে। নিক-প্রিয়াঙ্কার প্রথম বিয়ে হয় খ্রিষ্টান ক্যাথলিক রীতিতে এবং দ্বিতীয় রীতি অনুযায়ী সিঁদুর দান ও মালাবদল করে বিবাহ করেন নিক-প্রিয়াঙ্কা। বিয়ের আগে অনেকবার ডেটেও গিয়েছেন এই জুটি। যদিও প্রথম দিকে নিজেদের শুধুমাত্র বন্ধু বলে পরিচয় দিতেন তারা।

নিক জোনাস আরো জানান, ‘আমি এমন একজন লাইফ পার্টনার পেয়েছি যার ওপর প্রতিটি সময় ভরসা করতে পারি। আমার মনে হয়, প্রিয়াঙ্কাও ঠিক এটাই মনে হয়।’

জানা যায়, প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে প্রেম করার আগে কখনো গায়িকা মিলি সাইরাস, কখনও সেলিনা গোমেজ, কখনও বা অভিনেত্রী কেট হিউডসনের সঙ্গে নিক ডেট করছেন বলে জল্পনা ছিল একসময় ইন্ডাস্ট্রিতে। তবে সেই সব প্রসঙ্গ নিয়ে এখন কথা বলতে চাননা নিক।


একুশে সংবাদ/ভা/আ

Link copied!