AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিখিল-নুসরাতের বিচ্ছেদ!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৪৫ পিএম, ২৩ ফেব্রুয়ারি, ২০২১
নিখিল-নুসরাতের বিচ্ছেদ!

অবশেষে ঘর ভাংতে চলছে নুসরাতের! শেষ রক্ষা বুঝি আর হল না।  সত্যি সত্যিই আলাদা হতে চলেছেন নিখিল জৈন ও নুসরাত জাহান। যশের সাথে সম্পর্কের জেরেই সাংসদ অভিনেত্রীকে ইতিমধ্যেই ডিভোর্সের নোটিস পাঠিয়েছেন নিখিল। যদিও এ ব্যপারে তারা কেউ ই এখন পর্যন্ত মুখ খুলেননি।

কিছুদিন আগে রাজস্থানের আজমীরে একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন যশ ও নুসরাত। বহুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল। কিন্তু এই ঘটনার পর নিখিলের সঙ্গে নুসরাতের সম্পর্কে আরও দূরত্ব তৈরি হয়। যদিও যশ বা নুসরাত কেউই নিজেদের ইনস্টাগ্রাম পেজে একে অপরের সঙ্গে রাজস্থান ভ্রমণের ছবি পোস্ট করেননি। তবে তাঁদের ফ্যান পেজের মাধ্যমে ছড়িয়ে পড়ে নুসরাত-যশের আজমীর শরিফে যাওয়ার ছবি ও ভিডিও। আর তাতেই ছড়ায় যশের সঙ্গে প্রেম, আর নিখিলের সঙ্গে নুসরাতের বিয়ে ভাঙার খবর। তবে তখন নিখিল এ নিয়ে কখনই মুখ খোলেননি। সোশ্যাল সাইটেও নুসরাত বিরোধী কোনও পোস্ট করেননি তিনি। যশও নুসরাতের সঙ্গে তাঁর সম্পর্ককে নিছক বন্ধুত্বই বলেছিলেন। নুসরাত নিজেও তাঁর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে চুপ ছিলেন। কিন্তু এবার আর আড়ালে রইল না কিছুই।

সোশ্যাল মিডিয়ায় এখন নুসরাত ও নিখিল একে অপরকে আনফলো করেছেন। যদিও ভ্য়ালেন্টাইনস ডে-তে প্রেমময় শুভেচ্ছাবার্তা পোস্ট করেছিলেন নিখিল। কিন্তু তারপর আর বেশিদিন কাটল না। ডিভোর্স পেপার পাঠালেন তিনি। শোনা যাচ্ছে মোটা অঙ্কের খোরপোশ দাবি করবেন নুসরাত। এ নিয়ে অভিনেত্রীর তরফে কিছু জানানো হয়নি ঠিকই। কিন্তু শোনা যায় অতীতে যেকটি সম্পর্কে জড়িয়েছিলেন নুসরাত, সম্পর্ক ভাঙার পর আর্থিক লেনদেনের ঘটনা ঘটেছিল। আর এখনও নিখিলের ক্রেডিট কার্ড ব্যবহার করছেন তিনি।

২০১৯ এর ১৯ জুন সাত পাকে বাঁধা পড়েছিলেন নিখিল ও নুসরাত। রিসেপশনে হাজির ছিল প্রায় গোটা টলিউড। এমনকী, নুসরাত একবার অতিরিক্ত ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পরগুজব ছড়ায় যে, নিখিলের সঙ্গে মনোমালিন্যের কারনেই অভিনেত্রী এমন কাণ্ড ঘটিয়েছেন। পরে অবশ্য সমস্ত গুঞ্জন উড়িয়ে ফের একসঙ্গে দেখা যায় দুজনকে। কিন্তু এখন ভাঙতে চলেছে সেই সম্পর্ক।

গত ৮ জানুয়ারি ছিল সাংসদ, অভিনেত্রী নুসরাত জাহানের জন্মদিন। শোনা যাচ্ছে, নুসরতের জন্মদিনের পার্টিতে নিখিল হাজির না থাকলেও বন্ধু যশ দাশগুপ্ত সেখানে ঠিকই উপস্থিত হয়েছিলেন। বর্তমানে নিখিল-নুসরাতের সম্পর্কে চিড় ধরার খবরে সরগরম টলিউড।


একুশে সংবাদ/জ/আ

Link copied!