AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকা কলেজ এ্যালামনাই এইচএসসি ৯৬ ব্যাচের প্রথম সভা অনুষ্ঠিত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:৩৮ এএম, ৭ মে, ২০২৩
ঢাকা কলেজ এ্যালামনাই এইচএসসি ৯৬ ব্যাচের প্রথম সভা অনুষ্ঠিত

 

 

ঢাকা কলেজ এলামনাই এসোসিয়েশন এইচএসসি ‍‍`৯৬ ব্যাচের নবগঠিত কমিটির প্রথম সভা গতকাল শনিবার রাজধানীর হোটেল ওয়েস্টিনে অনুষ্ঠিত হয়।সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি সুজাদুর রহমান সুজাদ।

 

সাধারণ সম্পাদক মহব্বত হোসাইন এর সঞ্চালনায় সভায় নির্বাহী কমিটির সদস্যগণ উপস্থিত  ছিলেন।

 

সভায় আগামী ২০মে গাজীপুরের বনগ্রাম রূপলীকাব্য রিসোর্টে ঈদ পুনর্মিলনী উৎসব আয়োজনের সিদ্ধান্ত হয়।আর উৎসব আয়োজনের জন্য  রায়হান আজাদ টিটুকে আহবায়ক করা হয়।সভায় জানানো হয় পুনর্মিলনীর জন্য কোন রেজিষ্ট্রেশন ফি লাগবে না।পুনর্মিলনীর অনুষ্ঠানে থাকবে সুইমিং,মৎস শিকার,ফুটবল ও ক্রিকেট খেলার আয়োজন, থাকবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

এছাড়া সভায় এসোসিয়েশনের গঠনতন্র সংশোধনের জন্য সংগঠনের সাধারণ সম্পাদক মহাব্বত হোসাইনকে আহবায়ক করে তিন সদস্যদের কমিটি গঠন করা হয়। সভায়  নিজস্ব ভবনে ঢাকা কলেজ ক্লাব গঠনের বিষয়ে সংগঠনের সভাপতি সুজাদুর রহমান সুজাদ অভিপ্রায় ব্যক্ত করেন।

 

সভায় অন্যান্যের মধ্যে সংগঠনের সহ-সভাপতি শহিদুল্লাহ সোহেল, প্রকৌশলী মোক্তাফি মাহমুদ শাহ পয়েল,মো.নজরুল ইসলাম ভুঞা, যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার আশরাফুল হাসান মানিক,প্রকৌশলী মো.মনজুর, সাইদুর রহমান শাহীন, মো.জহির উদ্দিন জয়, সৈয়দ গোলাম মোস্তফা প্রিন্স, সাংগঠনিক সম্পাদক ওবায়েদ আলী অপু, মো.লোকমান হোসেন চৌধুরি খোকা, রবিউল ইসলাম রুবেল, ওমর ফারুক মিহন, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম নয়ন, সহ-অর্থ সম্পাদক সাইদুর রহমান সাইদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ইমরুল হাসান শিমুল, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক বিপ্রতীপ চন্দ্র দাস, শিক্ষা সম্পাদক মইনুল হোসেন শাহীন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. খোরশেদ আলম আকাশ, দপ্তর সম্পাদক হেদায়েত উল্লাহ মুরাদ বিক্রমপুরী, সহ-দপ্তর সম্পাদক রেজাউল করিম রাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক ওয়াহিদুজ্জামান বুলবুল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক তৌহিদুল ইসলাম খান শাহীন, সমাজ কল্যাণ সম্পাদক ওবায়দুর রহমান অভি, সহ-সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল হক শরিফ নাসির, স্বাস্থ্য সম্পাদক ডাক্তার মো.রকিবুল ইসলাম বাবু, সহ-স্বাস্হ্য সম্পাদক ডাক্তার এজেডএম সেলিম,আইন সম্পাদক মো. হুমায়ুন কবির, নির্বাহী সদস্য রিয়াজ উদ্দিন আহম্মেদ, এএম জুলফিকার হায়াত, মেজর রাশেদুল হাসান রাহাত, লে.কর্নেল গোলাম মাবুদ হাসান শান্ত, মো. আসাদুজ্জামান সরকার, অভিনেতা আব্দুন নুর সজল,ডাক্তার মোহাম্মদ সায়িম রহমান ভুইয়া,ডাক্তার রাজিব কুমার বনিক, মাহবুবুল করিম শাহিন, আসাদুজ্জামান মিয়া লাভলু ও মো. খোরশেদ আলম (একেএম সীমান্ত) উপস্থিত ছিলেন।

 

নবগঠিত কমিটির প্রথম সভা আয়োজনে স্পন্সর করে ঢাকা কলেজ‍‍` ৯৬ বন্ধু  পদ্মা ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী নাফিজ সারাফাত।

 

একুশে সংবাদ/জ.র.প্র/জাহাঙ্গীর

Link copied!