ঢাকা শুক্রবার, ০৬ আগস্ট, ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

সাউথইস্ট ব্যাংক করোনায় মৃত ব্যাংকের কর্মকর্তার পরিবারকে অনুদান দিল


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৪:৪৬ পিএম, ১৩ জুলাই, ২০২১
সাউথইস্ট ব্যাংক করোনায় মৃত ব্যাংকের কর্মকর্তার পরিবারকে অনুদান দিল

সাউথইস্ট ব্যাংকের চেয়ারম্যান আলমগীর কবির করোনায় মৃত ব্যাংকের কর্মকর্তা কাজী মোহাম্মদ মহিন উদ্দিনের স্ত্রীর কাছে সোমবার (১২ জুলাই) আর্থিক অনুদানের চেক তুলে দেন। এ সময় তিনি শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এবং ভবিষতেও কাজী মোহাম্মদ মহিন উদ্দিনের পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠানে সাউথইস্ট ব্যাংকের চেয়ারম্যান আলমগীর বলেন, মরহুম কাজী মোহাম্মদ মহিন উদ্দিন-এর মতো অসংখ্য নিবেদিত প্রাণ কর্মকর্তার প্রচেষ্টার ফলেই সাউথইস্ট ব্যাংক আজ দেশের অন্যতম শীর্ষস্থানীয় ব্যাংক হওয়ার গৌরব অর্জন করেছে। করোনা মহামারি শুরু হওয়ার পর ব্যাংকের সহকর্মীরা সর্বোচ্চ সুরক্ষা নিশ্চিতের মাধ্যমে নিরবচ্ছিন্ন গ্রাহক সেবা দিচ্ছে।

তিনি বলেন, যেসব কর্মকর্তা কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন তাদের সুস্থতা নিশ্চিতকল্পে ব্যাংক থেকে সবধরনের সহযোগিতা করা হয়েছে। তবে গত ৯ জুলাই ২০২১ আমাদের অত্যন্ত প্রতিশ্রুতিশীল কর্মকর্তা কাজী মোহাম্মদ মহিন উদ্দিনকে অকালে হারিয়েছি।

তার অকাল প্রয়াণে আমরা সাউথইস্ট ব্যাংক পরিবার গভীরভাবে শোকাহত। আমি মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই এবং আগামীতেও এই পরিবারের যে কোনো প্রয়োজনে পাশে থাকার অঙ্গীকার করছি।

চেক হস্তান্তর অনুষ্ঠানে সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম কামাল হোসেনসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কাজী মোহাম্মদ মহিন উদ্দিন সাউথইস্ট ব্যাংক লিমিটেড, কারওয়ান বাজার শাখার ফরেন ট্রেড এ সিনিয়র এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত ছিলেন। সাউথইস্ট ব্যাংকে কর্মরত অবস্থায় কাজী মোহাম্মদ মহিন উদ্দিনের প্রাপ্য সকল প্রকারের আর্থিক সুবিধাসহ করোনাভাইরাসে মৃত ব্যাংক কর্মকর্তার ক্ষেত্রে বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা অনুযায়ী আর্থিক অনুদানের চেকটি দেয়া হয়।


 একুশে সংবাদ/বর্না