AB Bank
ঢাকা শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সরাইলে মেধাবী শিক্ষার্থী আইনুলের জীবন বাঁচাতে সাহায্যের আবেদন


সরাইলে মেধাবী শিক্ষার্থী আইনুলের জীবন বাঁচাতে সাহায্যের আবেদন

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের খন্দকার পাড়ার পুবালী ব্যাংক এর অবসরপ্রাপ্ত কেয়ার টেইকার মোঃ মাহফুজুল করিম এর পুত্র মোঃ আইনুল করিমের দুইটি কিডনীই অকেজো হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। 

সে উপজেলার শাহবাজপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর একজন মেধাবী ছাত্র। শুধু তাই নয় ক্যাথেটার পড়াতে গিয়ে প্রসাবের রাস্তা ফেঁটে যাওয়ায় পেট ছিদ্র করে বাইপাস করে বিকল্প পথে তাকে প্রসাব করতে হচ্ছে। গরীব পিতা বড়ই অসহায় হয়ে তার বাড়িটি ব্যতীত যাবতীয় সম্পদ সন্তানের জন্য হারিয়ে দিশেহারা। 

ঢাকা মেডিকেল, রাসমনো হাসপাতাল, আজগর আলী হাসপাতাল, সিকেডি হাসপাতাল সকল হাসপাতালের ডাক্তারই তাকে কিডনী ট্রান্সফারের পরামর্শ দিয়েছেন। কিন্তু এই পরিবারের পক্ষে পনের থেকে বিশ লক্ষ টাকা ব্যয় করার ক্ষমতা নেই। ইতোপূর্বে পরিবারটি তার ২২ বছরের একটি ছেলেকে হারানোর শোক এখনো কাটিয়ে উঠতে পারেনি। 

পিতা-মাতার আহাজারিতে শোকের ছায়া বইছে সংসারটিতে। ছেলেটি বর্তমানে সপ্তাহে দুইদিন ডায়োলিসিসের মাধ্যমে যেন বেঁচে আছে। মা বলে কথা; মা তার সন্তানকে হাসিমুখে একটি কিডনী দান করতে যাচ্ছেন। কিন্তু কিডনী পেলে কি হবে অর্থ দেবে কে? মানবিক দিক বিবেচনায় এই মেধাবী শিক্ষার্থীর জীবন বাঁচাতে তার পরিবারকে দানশীল ব্যক্তিবর্গ, শুভাকাংখী, জাতীয় সংসদ সদস্য ও জনপ্রতিনিধিদের কাছ থেকে সাহায্যের প্রয়োজন। 

একটি মেধাবী শিক্ষার্থীর জীবন বাঁচাতে সাহায্যের হাত প্রসার করতে এলাকাবাসী এবং পরিবারের পক্ষ থেকে আবেদন জানাচ্ছে। পরিবারের সাথে কথা বলে বিস্তারিত জেনে সাহায্য পাঠাতে পারেন। পিতার হিসাব নম্বর- ১৪২০৯০১০৩২০৯০, সোনালী ব্যাংক পিএলসি, সরাইল শাখা, সরাইল, ব্রাহ্মণবাড়িয়া। বিকাশ ও মোবাইল নম্বর- ০১৯১১-৩৯৭৬৩২, ০১৯১১-৩৯৭৬৩৩।

এ বিষয়ে শাহবাজপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সরাইল প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলীর সাথে কথা বলে জানা যায় যে, সে একজন মেধাবী শিক্ষার্থী। বিদ্যালয়ের সুনাম রক্ষা করার মতো একজন ছাত্র। তিনি তার মেধাবী শিক্ষার্থীর জীবন বাঁচাতে দানশীল ব্যক্তিদের আর্থিক সাহায্য প্রদানের অনুরোধ জানিয়েছেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!