AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নোয়াখালীতে এটিএম বুথের সামনে ভারতীয় মদ, কারাগারে দুই


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নোয়াখালী
০৭:৫০ পিএম, ২০ মে, ২০২৪
নোয়াখালীতে এটিএম বুথের সামনে ভারতীয় মদ, কারাগারে দুই

নোয়াখালী জেলার সেনবাগে একটি এটিএম বুথের সামনে থেকে ৯৬ বোতল বিদেশি মদ উদ্ধার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। এ সময় গ্রেপ্তার দুই মাদক কারবারিকে কারাগারে প্রেরণ করা হয়।

সোমবার (২০ মে) সন্ধ্যায় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তাদের কারাগারে প্রেরণ করেন। এর আগে সকালে সেবারহাট পশ্চিম বাজারের ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের পাশ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

কারাগারের দুইজন হলো- সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মৃত সেরাজুল হকের ছেলে মো. ইয়াসিন (৩৮) ও বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃত গোলাম মাওলার ছেলে দেলোয়ার হোসেন (৩০)।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, সেনবাগ উপজেলার সেবারহাট পশ্চিম বাজারের ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ পাশে ডাচ বাংলা ব্যাংক লিমিটেডের এটিএম বুথের সামনে পাকা রাস্তার ওপরে একটি সিএনজিকে আটক করে ডিবি পুলিশ। এসময় সিএনজি থেকে ৯৬ বোতল ভারতীয় হুইস্কি উদ্ধার করা হয় এবং ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। বিকেলে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে সন্ধ্যায় বিচারক তাদের কারাগারে প্রেরণ করেন।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ বলেন, ৯৬ বোতল ভারতীয় হুইস্কিসহ ২ মাদক কারবারিকে আদালতে সোপর্দ করা হয়। আসামিরা নির্বাচনের আগের রাতে সরবরাহ করতে এসব মদ নিয়ে আসছিলেন বলে স্বীকার করেছেন।

 

একুশে সংবাদ/ঢা.পো/সা.আ

Link copied!