AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আশুলিয়ায় বাসা থেকে দম্পতির মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
নাজমুল করিম, সাভার, ঢাকা
০৭:২৫ পিএম, ২০ মে, ২০২৪
আশুলিয়ায় বাসা থেকে দম্পতির মরদেহ উদ্ধার

আশুলিয়ায় ভাড়া বাসার কক্ষ থেকে এক দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয়দের ধারণা, পারিবারিক কলহের জেরেই স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছে।

সোমবার (২০ মে) বিকেলে আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকার ফজলুল করিমের মালিকানাধীন টিনশেড ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে ওই দম্পতির মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের প্রতিবেশী ও স্থানীয়রা জানায়, প্রায় দেড় মাস আগে কাপড়ের দোকানী রুহুল আমিন ও গৃহিনী মনি বেগম দম্পতি ওই বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস শুরু করে। গতকাল রাতে বারান্দা ভিতর থেকে তালাবদ্ধ করে তারা দুজন ঘুমিয়ে গেলেও আজ দুপুরে আর উঠেনি। অনেক ডাকাডাকির পরও সাড়া না পেয়ে জানালা দিয়ে স্বামী রুহলকে ফ্যানের সাথে ঝুলন্ত ও তার স্ত্রী মনির নিথর দেহ বিছানায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ দুইজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ দম্পত্তির মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে পারিবারিক কলহের জেরেই স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর স্বামী আত্মহত্যা করেছেন বলে ধারণা তাদের।

নিহত রুহুল আমিন হাওলাদার পটুয়াখালী জেলার সদর থানার কুড়িপাইকা গ্রামের মৃত হাকিম আলী হাওলাদারের ছেলে এবং মনি বেগম  বরগুনা জেলার আমতলী থানার দক্ষিণ রাওগা গ্রামের সোবহান মৃধার মেয়ে। আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকার স্থানীয় একটি মার্কেটে নিহত রুহুল আমিন কাপড়রের দোকানে ব্যবসা করতেন ও তার স্ত্রী গৃহিণী।

 

একুশে সংবাদ/ই.ট.প্র/জাহা

Link copied!