AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজীবপুরে বুপ্রেনরফিন ইনজেকশনসহ আটক তিন


রাজীবপুরে বুপ্রেনরফিন ইনজেকশনসহ আটক তিন

কুড়িগ্রামের রাজীবপুর উপজেলায় ৯৫০ পিছ বুপ্রেনরফিন ইনজেকশনসহ তিনজনকে আটক করেছে পুলিশ। সোমবার (১৩ মে) রাতে রাজীবপুর থানার এসআই তৌহিদুল আনোয়ার চৌধুরীর নেতৃত্বে পুলিশের একটি দল নিষিদ্ধ এই ইনজেকশন জামালপুরের ইসলামপুর উপজেলার বাবু মিয়া (৩৯), দিনাজপুরের হাকিমপুর উপজেলার পারুল বেগম (৪৫) ও লালমনিরহাট সদর উপজেলার নুর নাহার ওরফে নুর জাহানকে (৪০) আটক করে।

এসময় তাদের কাছ থেকে ৩টি ব্যাগ থেকে ৯৫০ পিছ বুপ্রেনরফিন ইনজেকশন উদ্ধার করা হয়। যার বাজার মূল্য আনুমানিক ৪ লাখ ৭৪ হাজার টাকা। রাজীবপুর থানা পুলিশের পক্ষথেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য জানা গেছে।

অভিযান পরিচালনা কারী এসআই তৌহিদুল ইসলাম বলেন, উপজেলার স্লুইস গেট এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনার সময় একটি সিএনজি চালিত অটোরিকশা তল্লাশি কালে একজন পুরুষ ও দুই নারী যাত্রীর ব্যাগ তল্লাশি করলে তাদের কাছে বুপ্রেনরফিন ইনজেকশন পাওয়া যায়। পরে জিজ্ঞাবাদা তারা জানায় এগুলো নেশাদ্রব্য হিসাবে মানুষ শরীরে পুশ করে।

আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক কারবারিরা ভারত থেকে নিয়ে আসছে মাদকটি। পণ্যেটি দেশের বাজারে প্রতি পিছ প্রায় ৩০০ টাকায় বিক্রি হয়।

বুপ্রেনরফিন ইনজেকশনটা সরাসরি ভেইনে নেয়া হয়। নেয়ার সঙ্গে সঙ্গে মাদকের প্রতিক্রিয়া তার শরীরে দেখা দেয়। বিশেষ করে রাস্তায় যেসব ভাসমান লোকজন আছে, যারা মাদকসেবন করে তারা এটি ব্যবহার করে। বিশেষ করে প্যাথেডিন এবং হেরোইন নিয়েও যাদের কাজ হয় না, তারা এ মাদকটি ব্যবহার করে।

রাজীবপুর থানার অফিসার ইনচার্জ ওসি আশিকুর রহমান বলেন, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে কুড়িগ্রাম আদালতে পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ/স.ই.উ/সা.আ

Link copied!