AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাদারীপুরে আচরণবিধি লঙ্ঘনসহ হুমকির অভিযোগ


মাদারীপুরে আচরণবিধি লঙ্ঘনসহ হুমকির অভিযোগ

মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে মোটরসাইকেল মার্কার প্রার্থী পাভেলুর রহমান শফিক খানের বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনসহ হুমকি-ধামকির অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছে আনারস মার্কার প্রার্থী আসিবুর রহমান খান।

রবিবার (৫ মে) সকালে আসিবুর রহমান খান এর বাসভবনে সংবাদ সম্মেলনের মাধ্যমে জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সামনে এসব অভিযোগ তুলে ধরেন তিনি।

সংবাদ সম্মেলনে আসিবুর রহমান খান জানান, ‘শফিক খানের সমর্থকরা তার সভা-সমাবেশে প্রতিবন্ধকতা সৃষ্টি, নেতা-কর্মীদের এবং হিন্দু ভোটারদের ভয়-ভীতি প্রদর্শন, টাকার প্রলোভনসহ কর্মীদের শারীরিক নির্যাতন করা হচ্ছে। তারা প্রতিনিয়ত নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে চলেছে।’

আসিবুর রহমান খান আরো বলেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সদর উপজেলায় কর্মরত উপ-সহকারী হেমায়েত হোসেন মোটরসাইকেল প্রতীকের প্রার্থী শফিক খানের পক্ষে প্রচার কাজে অংশগ্রহণ করছে। তার সঙ্গে বিভিন্ন সমাবেশ করছে এবং তার নিজ নামের ফেইসবুকে স্ট্যাটাস দিচ্ছে।

শরীয়তপুরে কর্মরত সমাজ সেবা অধিদপ্তরে উপ-পরিচালক বিশ্বজিৎ বৈদ্য সরকারি পাড়িযোগে সদর উপজেলায় তার বাড়ি কেন্দুয়ায় বিভিন্ন জায়গায় নির্বাচনী সভা-সমাবেশে যোগ দিচ্ছে। যা আচরণবিধি লঙ্ঘন।

মাদারীপুর পৌর সভার মেয়র খালিদ হোসেন ইয়াদ সরকারি গাড়ি ব্যবহার করে শফিক খানের পক্ষে নির্বাচনী প্রচারে অংশ নিচ্ছে। এটাও আচরণ বিধি লঙ্ঘন।

Link copied!