AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাতিজিকে ধর্ষণের পর হত্যা: চাচার মৃত্যুদণ্ড


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নাটোর
০৩:২৩ পিএম, ২২ এপ্রিল, ২০২৪
ভাতিজিকে ধর্ষণের পর হত্যা: চাচার মৃত্যুদণ্ড

নাটোরের সিংড়া উপজেলায় এক কলেজছাত্রীকে ধর্ষণের পরে হত্যার দায়ে তার চাচাকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। সোমবার (২২ এপ্রিল) বেলা ১১টার দিকে নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুহাম্মদ আব্দুর রহিম এ রায় ঘোষণা করেন বলে আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী মো. আনিসুর রহমান জানান। দণ্ডিত মো. শাহাদত হোসেন (৩৫) সিংড়া দেওগাছা উত্তরপাড়া এলাকার মো. মোসলেম প্রমাণিকের ছেলে।

মামলার বরাতে রাষ্ট্রপক্ষের আইনজীবী আনিসুর রহমান বলেন, ২০১৯ সালের ৪ অগাস্ট সকালে সিংড়া দেওগাছা উত্তরপাড়া এলাকার আব্দুর রাজ্জাকের মেয়ে সিংড়া বামিহালের রহমত ইকবাল কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ১৬ বছর বয়সী রেশমী আক্তারের পরিবার পাশের গ্রামে তার দাদার জানাজায় যান।

রেশমীর যমজ ছোট ভাই বেলা ৩টার দিকে স্কুল থেকে ফিরে বাড়ির মূল ফটক আটকানো দেখে ধাক্কাধাক্কি করলে দরজা খুলে যায়। পরে ঘরে ঢুকে বড় বোনকে দেখতে না পেয়ে দোতলায় গেলে গলায় ওড়না প্যঁচানো অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখতে পায়।

এ সময় বাড়ির অন্য সদস্যরা চলে আসলে শাহাদত ভয়ে পালাতে গেলে গ্রামবাসী ধাওয়া দিয়ে তাকে আটক করে।

পরে শাহাদত গ্রামবাসীর কাছে রেশমীকে ধর্ষণের পর গলাটিপে হত্যার কথা স্বীকার করেন। এ ঘটনায় নিহতের মা সোনাভান বিবি বাদী হয়ে সিংড়া থানায় একটি মামলা দায়ের করেন বলে জানান আনিসুর।

মামলাটি তদন্ত শেষে সিংড়া থানার এসআই মো. রফিকুল ইসলাম এবং পরিদর্শক মো. মনিরুল ইসলাম ২০১৯ সালের ৩১ অক্টোবর আদালতে অভিযোগপত্র জমা দিলে এ মামলার বিচারকাজ শুরু হয়।

একুশে সংবাদ/বি.নি/ এসএডি

Link copied!