AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
উপজেলা পরিষদ নির্বাচন

সাভারে তিন পদে ১১ মনোনয়নপত্র জমা


Ekushey Sangbad
নাজমুল করিম, সাভার, ঢাকা
০৯:১০ পিএম, ২১ এপ্রিল, ২০২৪
সাভারে তিন পদে ১১ মনোনয়নপত্র জমা

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ঢাকার সাভার উপজেলায় চেয়ারম্যান পদে দুইজন, ভাইস-চেয়ারম্যান পদে চারজন ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে পাঁচজনসহ তিন পদে মোট ১১ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রবিবার (২১ এপ্রিল) বিকাল ৫টা পর্যন্ত অনলাইনে তারা এ মনোনয়নপত্র দাখিল করেন।

চেয়ারম্যান পদে দুইজন হলেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব ও সৈয়্যদ মাহাদী হাসান বুলবুল।

ভাইস-চেয়ারম্যান পদে চারজন হলেন- ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমতিয়াজ উদ্দিন, ঢাকা জেলা উত্তর কৃষকলীগের সদস্য সচিব আহসান হাবীব, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সহসভাপতি মোশাররফ খাঁন ও ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি সাইদুল ইসলাম।

মহিলা ভাইস-চেয়ারম্যান পদে পাঁচজন হলেন- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও ঢাকা জেলা উত্তর মহিলা আওয়ামী লীগের সভাপতি ইয়াসমিন আক্তার সুমী, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য নাদিয়া নূর তনু, ঢাকা জেলা উত্তর যুব মহিলা লীগের সহসভাপতি মনিকা হাসান ও ডা. ফরিদা হক।

সাভার উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলাম বলেন, রবিবার উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল। অনলাইনে এ প্রার্থীদেরই মনোনয়নপত্র পেয়েছি।

নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত তফসিল অনুযায়ী, উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে ঢাকা জেলার সাভার উপজেলার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২১ মে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!