AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সালথায় কৃষকলীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


সালথায় কৃষকলীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ফরিদপুরের সালথায় বাংলাদেশ আওয়ামী কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে আজ শুক্রবার বিকেলে উপজেলা পরিষদের চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে উপজেলা আওয়ামী কৃষক লীগের কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

এ সময় উপজেলা শাখার নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন শাখার নেতাকর্মীবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানান। এরপর একটি বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালিটি সালথা উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদিক্ষণ করে শেষ হয়।

র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে সংগঠনটির সালথা উপজেলা শাখার সভাপতি মো. সেলিম মোল্লার সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন, সালথা উপজেলা বিভিন্ন ইউনিয়ন কৃষকলীগের নেতাকর্মীবৃন্দ।

সংক্ষিপ্ত আলোচনা সভায় সংগঠনটির সভাপতি উপজেলা শাখার সভাপতি মো. সেলিম মোল্লা বলেন, কৃষকলীগ একটি গুরুত্বপূর্ণ সংগঠন। কৃষকলীগ সাধারন মানুষের কথা বলে এবং পাশে থাকে। এই সংগঠন বিশেষ করে কৃষকদের উন্নয়নে, স্বার্থ আদায়ে কাজ করে থাকে। এই লক্ষ্যে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের এই দিনে কৃষকলীগ গঠন করেন। এরই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকদের বিভিন্নভাবে ভুতর্কি দিয়ে কৃষকদের কল্যাণে কাজ করে যাচ্ছে। সুতরাং এই সংগঠনকে শক্তিশালী করে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে যাবে।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সহ-সভাপতি রাজ্জাক মোল্লা, মোজাম্মেল শরীফ, যুগ্ম সাধারণ সম্পাদক বেলায়েত মাতুব্বর,  সাংগঠনিক সম্পাদক খন্দকার হাবিবুর রহমান অর্থ সম্পাদক নুরুল ইসলাম প্রচার প্রকাশনা সম্পাদক হাবিব মাতুববর ভাওয়াল ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মাসুদ মোল্লা, রামকান্তপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি হারুন ফকির, গট্টি ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আজিত মোল্লা প্রমুখ। এছাড়াও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!