AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পঞ্চগড়ে ২৫শত টাকায় নিজ সন্তাকে বিক্রি করলো ভারসাম্যহীন নারী


Ekushey Sangbad
ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়
১০:৩৪ এএম, ২৬ মার্চ, ২০২৪
পঞ্চগড়ে ২৫শত টাকায় নিজ সন্তাকে বিক্রি করলো ভারসাম্যহীন নারী

পঞ্চগড়ে ২৫০০ টাকা বিনিময়ে নিজের ১ মাস বয়সের এক কন্যা সন্তানকে বিক্রির জন্য বাজারের তোলার ঘটনা ঘটেছে।সোমবার (২৫ মার্চ) বিকেলে পঞ্চগড় শহরের মেডিসিন রোড এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনার পর এলাকায় চাঞ্চল্যকর পরিবেশ সৃষ্টি হয়েছে। তবে মানসিক ভারসাম্যহীন ওই নারীর পরিচয় শনাক্ত হয় নি।

জানা গেছে, ওই নারীর বাড়ি জেলার আটোয়ারী উপজেলায়। এদিকে এ ঘটনার বেশ কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে নেটিজেনদের মাঝে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

স্থানীয়রা জানান, হঠাৎ মানসিক ভারসাম্যহীন ওই নারী নিজ সন্তানকে বিক্রির জন্য দাম হাকায়। এর পর শহরের ট্রাক টার্মিনাল এলাকার বৃদ্ধ মেকানিক ইসমাইল হোসেন শিশুটিকে ২৫ টাকার বিনিময়ে ক্রয় করে নেন। আবার বিক্রির বেশ কিছু সময় পর শিশুটিকে ফেরত নেয় ওই নারী।

এ বিষয়ে ইসমাইল হোসেন নামে ওই বৃদ্ধ জানান, আমি মেকানিকের কাজ করি। আমি বাজারে বাজার করার সময় দেখি ওই মেয়ে তার সন্তাকে বিক্রি করবে বলতেছে। আমার এক ভাগনির সন্তান নেই। আমি শিউর হয়ে ভাগনির জন্য তার কাছ থেকে বাচ্চাটি ২ হাজার টাকায় ক্রয় করতে চাই। এর মাঝে সে আরো টাকা চাইলে আরো ৫শত টাকা দিয়ে বাচ্চাটিকে নিজের কোলে নেই। এর পর বাড়ি ফেরার পথে সে আবার দৌরে এসে টাকা ফেরত দিয়ে বাচ্চাটিকে নিয়ে নেয়।

 একুশে সংবাদ/এস কে

 

Link copied!