AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিতাসে জাতির জনকের জন্ম বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ


Ekushey Sangbad
সাকিব হোসেইন, তিতাস, কুমিল্লা
০৪:৩৭ পিএম, ১৭ মার্চ, ২০২৪
তিতাসে জাতির জনকের জন্ম বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ

কুমিল্লার তিতাসে ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন ও শিশু কিশোর দিবস ২০২৪ইং উদযাপন উপলক্ষে উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে আলোচনা সভা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

 

রবিবার (১৭ মার্চ) সকাল ১১টায় উপজেলা পরিষদের হলরুমে উক্ত আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার ভূমি আশিকুর রহমান, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা ডাঃ সরফরাজ হোসেন খান, তিতাস থানার অফিসার ইনচার্জ কাঞ্চন কান্তি দাস, ওসি তদন্ত রুহুল আমিন প্রমুখ।

এসময় উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা লায়লা পারভীন বানু‍‍`র সঞ্চালনায় উপস্থিত ছিলেন, কড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ, মজিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সরকারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। আলোচনা সভা শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণকারী কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন উপস্থিত অতিথিবৃন্দ।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!