AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীপুরে অটোরিকশা চাপায় মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্র নিহত


Ekushey Sangbad
টি.আই সানি, শ্রীপুর, গাজীপুর
১২:৫৩ পিএম, ৫ মার্চ, ২০২৪
শ্রীপুরে অটোরিকশা চাপায় মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্র নিহত

গাজীপুরের শ্রীপুরে সিএনজিচালিত অটোরিকশা চাপায় মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্র রিফাত মন্ডল (২১) নিহত হয়েছেন। সে বরমী ইউনিয়নের গাড়ারণ গ্রামের মৃত বাবুল মন্ডলের ছেলে। এ ঘটনায় মোটরসাইকেলের চালক ও অপর আরোহী আহত হয়েছে। সোমবার (০৪ মার্চ) দিবাগত রাত সাড়ে ৯টায় শ্রীপুর পৌরসভার ভাংনাহাটি (আব্দুস সাত্তার মসজিদ সংলগ্ন) স্থানে এ দুর্ঘটনা ঘটে। শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) সাখাওয়াত হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহজত রিফাত মন্ডল শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারি কলেজের স্নাতক শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। আহতরা হলেন মোটরসাইকেল চালক মামুন (২২) এবং আরোহী রিফাত (২১)।

নিহতের স্বজন ও স্থানীয়দের বরাত দিয়ে পরিদর্শক সাখাওয়াত হোসেন জানান, রিফাত মন্ডল মোবাইল ফোন কেনার জন্য বন্ধুর মোটরসাইকেল নিয়ে দুই বন্ধুসহ মাওনা যাচ্ছিলেন। শ্রীপুর-মাওনা সড়কের ভাংনাহাটি (আব্দুস সাত্তার মসজিদ সংলগ্ন) স্থানে পৌছলে এক পথচারী সড়ক পার হচ্ছিলেন। ওই পথচারীকে বাঁচাতে গিয়ে দ্রুত গতির মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পড়ে যায় রিফাত। এসময় পেছন দিকে থেকে আসা দ্রুতগতির সিএনজি অটোরিকশা তাঁকে চাপা দিলে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিফাত মন্ডলকে মৃত ঘোষণা করে। গুরুতর আহত মামুন এবং রিফাতকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) সাখাওয়াত হোসেন জানান, পুলিশ হাসপাতালে গিয়ে দুর্ঘটনায় নিহত কলেজছাত্র রিফাত মন্ডলের সুরতহাল করেছে। তার স্বজনদেও আবেদনের ভিত্তিতে পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

একুশে সংবাদ/এস কে

Link copied!