AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শরীয়তপুরের জেলের জালে ভেসে উঠলো দিনমজুরের মরদেহ


শরীয়তপুরের জেলের জালে ভেসে উঠলো দিনমজুরের মরদেহ

শরীয়তপুরের জাজিরায় জেলের জালে ভেসে উঠলো জামাল শিকারী (২৬) নামের এক দিনমজুরের মরদেহ। রোববার (৩ মার্চ) দুপুর দুইটার দিকে উপজেলার বড়কান্দি ইউনিয়নের কীর্তিনাশা নদীতে একদল ভাসমান জেলের জালে মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে অবহিত করেন।

জামাল শিকারী নড়িয়ার ডগ্রী এলাকার মৃত রতন শিকারীর ছেলে। তিনি পেশায় দিনমজুর ছিলেন।

জানা যায়, জামাল শিকারী পেশায় একজন দিনমজুর ছিলেন। বাবা-মা মারা যাবার পরে তিনি একেক সময় একেক জায়গায় থাকতেন। তবে দীর্ঘ কয়েক বছর ধরে তিনি কাজিরহাটের ডুবিসায়বর এলাকায় কাজ করে জীবীকা নির্বাহ করতেন। অধিকাংশ সময় বাড়ির বাইরে থাকতো বলে জানা যায়।

আজ দুপুর দুইটার সময় একদল ভাসমান জেলেরা কাজিরহাট কীর্তিনাশা নদীতে মাছ ধরার জন্য জাল ফেললে হঠাৎ তাদের জালে জামাল শিকারীর লাশ ভেসে উঠে।  লাশ ভেসে উঠেছে এমন খবরে আশেপাশের লোকজন নদীর পাড়ে এসে ভিড় জমায়। বিষয়টি নৌ পুলিশকে অবহিত করলে তারা ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে।

জামাল শিকারীর ভাই কামাল শিকারী বলেন, আমার ভাই জামাল শিকারির মরদেহ পাওয়া গেছে। তাকে হত্যা করে পানিতে ভাসিয়ে দেওয়া হয়েছে। আমার ভাইকে যারা হত্যা করেছে, তাদের খুঁজে বের করে শাস্তির দাবি জানাই।

নিহত জামাল শিকারীর ভাবী করিমন বেগম  বলেন, গতকাল রাতেও আমার দেবর বাড়িতে এসে ভাত খেয়ে গেছে। আমি রাত নয়টার দিকে শুনেছি তার সাথে কারো মারামারি হয়েছে। আমি ঐখানে গিয়ে তাকে খোঁজাখুঁজি করেও পাই নি। তখন থেকেই জামাল নিখোঁজ ছিলেন। আমার দেবরকে কেউ মেরে নদীতে ফেলে গেছে।  আমি পুলিশের কাছে দাবী করছি এ ঘটনায় দোষীদের খুঁজে শাস্তি দেওয়া হোক।

মাঝিরঘাট নৌ পুলিশের পরিদর্শক মোঃ জসিম উদ্দিন  বলেন, কাজীরহাট এলাকার নদীতে একজনের মরদেহ ভেসে এসেছে। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। কেউ যদি অভিযোগ করেন, তাহলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।


একুশে সংবাদ/জ.ক.প্র/জাহা
 

Link copied!