AB Bank
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তানোরে হত্যার ঘটনায় প্রধান আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব


Ekushey Sangbad
সারোয়ার হোসেন, তানোর, রাজশাহী
০৬:৪৮ পিএম, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
তানোরে হত্যার ঘটনায় প্রধান আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব

রাজশাহীর তানোরে চাঞ্চল্যকর যুবলীগ কর্মী জিয়ারুল হককে কুপিয়ে হত্যার ঘটনায় প্রধান আসামি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউপি সদস্যসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতরা হলো,হত্যা মামলার প্রধান আসামি তালন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আবুল হাসান(৪৫) ও তার ছোট ভাই আব্দুল হাকিম (৩৫)।

 

থানা সূত্রে জানা গেছে, জিয়ারুল হত্যা মামলার প্রধান আসামি আবুল হাসানসহ দুইজন কে কক্সবাজার থেকে বিশেষ অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করেছে র‌্যাব। এছাড়াও ঢাকা বিমানবন্দর থেকে আব্দুল হাকিমকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এদিয়ে জিয়ারুল হত্যা মামলায় ১৫ জনকে আসামির মধ্যে ৮জন আসামিকে গ্রেপ্তার করলো পুলিশ। এখনো ৭জন পলাতক রয়েছে।

উল্লেখ্য, একুশে ফেব্রুয়ারি মঙ্গলবার দিবাগত রাতে এলাকার নেতা-কর্মীদের সাথে মোটরসাইকেল যোগে তানোরে উপজেলা পরিষদ চত্বরের শহীদ মিনারে ফুল দিয়ে বাড়ি ফেরার পথে জিয়ারুল হককে কুপিয়ে হত্যা করা হয়। তবে তৎক্ষণে হত্যার রহস্য উদঘাটন করতে না পারলেও বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেফতারকৃত আসামীরা হত্যার ঘটনায় স্বীকারোক্তি দেন। তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম জানান, বিশেষ অভিযান চালিয়ে হত্যা মামলার প্রধান আসামি আবুল হাসান কে কক্সবাজার থেকে ও তার ছোট ভাই আব্দুল হাকিম কে বিমানবন্দর থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব। তবে আসামিদের এখনো থানায় জমা দেয়নি র‍্যাব। 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!