AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন কাজী কেরামত আলী


বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন কাজী কেরামত আলী

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া মডেল হাইস্কুলে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও তথ‍্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি কাজী কেরামত আলী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দৌলতদিয়া মডেল হাইস্কুলের সভাপতি মো. মোস্তফা মুন্সি। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভিন, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস।

এসময় আরও উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেদায়েত হোসেন সোহরাব, গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মো. ইউনুছ মোল্লা, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম মাহবুবুর রাব্বানী, রাজবাড়ী জেলা মটর চালকলীগের সভাপতি তোফাজ্জল হোসেন তপু, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রশীদ টিটু, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ সদস্য মো. আশরাফ হোসেন, মহিলা সদস্য চম্পা আক্তার প্রমুখ।

অনুষ্ঠান উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ সহিদুল ইসলাম।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!