AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে একরাতে দুই মন্দিরের বাক্স ভেঙ্গে ‌টাকা চুরি


Ekushey Sangbad
সনত চক্রবর্ত্তী, ফরিদপুর জেলা প্রতিনিধি
১০:০০ পিএম, ৫ ফেব্রুয়ারি, ২০২৪
ফরিদপুরে একরাতে দুই মন্দিরের বাক্স ভেঙ্গে ‌টাকা চুরি

রিদপুরের রথখোলায় চৌধুরী বাড়িতে স্থাপিত দুর্গা মন্দির ও লোকনাথ মন্দিরের প্রনামী বাক্স থেকে টাকা চুরি করা হয়েছে। 

 সোমবার (০৫ জানুয়ারী) ভোরে মন্দির দুটির পাশে এ দু‍‍`টি ‌দানবাক্স পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। গত দূর্গা পূজার পরে থেকে এসব দানবাক্সে দানের টাকা জমা হয়েছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

চৌধুরী বাড়ি মন্দিরের পিছনের বাসিন্দা গোপাল মন্ডল (১৭) বলেন, সকাল ৭টার সময় মন্দিরের সামনে এসে দেখি তালাখোলা অবস্থায় প্রনামী বাক্স পড়ে আছে মন্দিরের সামনে। কে বা কারা বাক্সে জমানো প্রনামীর টাকা চুরি করে নিয়ে গেছে।পার্শ্ববর্তী সমবায় কার্যালয়ের সিসিটিভি ক্যামেরার ফুটেজ থেকে ধারনা করা হচ্ছে, রাত দুইটার পরে প্রনামী বাক্সের তালা ভেঙ্গে চুরির এ ঘটনা ঘটানো হয়েছে। খবর পেয়ে সকালে কোতোয়ালি থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে যায়। 

এলাকাবাসী সূত্রে জানা গেছে, অর্পিত সম্পত্তির তালিকাভূক্ত গোয়ালচামট রথখোলায় অবস্থিত এ দূর্গা মন্দির ও লোকনাথ মন্দিরে প্রতিদিন সকাল ও বিকেলে পূজারি ও দর্শনার্থীদের সমাগম ঘটে। চৌধুরী বাড়ির বিভিন্ন ভবন ও জমিতে ঘর তুলে ভূমিহীন অসংখ্য পরিবার বসবাস করে। এ ঘটনায় তারাও উদ্বিগ্ন ও শঙ্কিত। 

চৌধুরী বাড়ি লোকনাথ মন্দির কমিটির সাবেক সাধারণ সম্পাদক মিলন কুমার সাহা বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। বিষয়টি তদন্ত করে প্রকৃত ঘটনা উদ্ধার ও জড়িতদের চিহ্নিত করার দাবি জানান তিনি। 

কোতোয়ালী থানার ওসি (তদন্ত) আব্দুল গাফফার বলেন, খবর পাওয়ার সাথে সাথে সকালে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে বিষয়টি তদন্ত করে। পুলিশ ঘটনাস্থলের পাশের সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করছে। সর্বোচ্চ গুরুত্বের সাথে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তবে সোমবার সন্ধ্যা ৭টা পর্যন্ত এ ঘটনায় কেউ থানায় অভিযোগ দাখিল করেননি বলে তিনি জানান।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!