AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি ও ইয়াবাসহ গ্রেফতার ২


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
০৬:২৫ পিএম, ২১ জানুয়ারি, ২০২৪
নড়াইলে সাজাপ্রাপ্ত আসামি ও ইয়াবাসহ গ্রেফতার ২

নড়াইলে পুলিশের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত আসামি ও ইয়াবাসহ গ্রেফতার দুইজন। মাদক ব্যবসায়ের সাথে জড়িত রায়হান শেখ (২৮) নামের একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নড়াইল জেলার কালিয়া থানা পুলিশ। গ্রেফতারকৃত রায়হান শেখ (২৮) নড়াইল জেলার কালিয়া থানার জোকা গ্রামের জাহান শেখের  ছেলে।

 

রবিবার (২০ জানুয়ারি) দিবাগত রাতে দিকে নড়াইল জেলার কালিয়া থানাধীন সালমাবাদ ইউনিয়নের জোকা মোড়ের পশ্চিম পাশে ইমরুল এর বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে কালিয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) জনাব মোঃ রতনূজ্জামান এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) টিপু সুলতান ও এএসআই (নিঃ) মোঃ সাইফুল্লাহ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে রায়হান শেখ (২৮)কে গ্রেফতার করে।

এ সময় ধৃত আসামির নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য পনের পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইলের কালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। অপরদিকে নড়াইল থানা পুলিশের অভিযানে দুই বছরের সাজাপ্রাপ্ত একজন আসামিকে  গ্রেফতার করে। রবিবার (২১ জানুয়ারি) সকাল  সময় মাদক মামলায় দুই বছরের সশ্রম কারাদণ্ড ও ২,০০০/- টাকা জরিমানাপ্রাপ্ত আসামি মোঃ জসিম মোল্যাকে গ্রেফতার করেছে নড়াইল সদর থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামি মোঃ জসিম মোল্যা নড়াইল জেলার সদর থানার ভওয়াখালী সাকিনের খোকন মোল্যার ছেলে। গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলার সদর থানার অফিসার ইনচার্জ জনাব মোহাম্মদ সাইফুল ইসলামের  তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ শাহ আলম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলার পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান সার্বিক দিকনির্দেশনায় ওয়ারেন্ট  তামিলে জেলা পুলিশ সর্বদা তৎপর রয়েছে।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!