AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বদলগাছীতে পাঠ্যপুস্তক বিতরণ উৎসব-২০২৪ পালিত


Ekushey Sangbad
ফিরোজ হোসেন, বদলগাছী, নওগাঁ
০৩:১৮ পিএম, ১ জানুয়ারি, ২০২৪
বদলগাছীতে পাঠ্যপুস্তক বিতরণ উৎসব-২০২৪ পালিত

সারাদেশের ন্যায় নওগাঁর বদলগাছী উপজেলাতেও ২০২৪ ইং সালের পাঠ্যপুস্তক বিতরণ উৎসব পালিত হয়েছে ।এ উপলক্ষে রোববার বদলগাছী সরকারি মডেল পাইল্ট উচ্চ বিদ্যালয় চত্বরে সকাল সাড়ে ১০টায়।

বদলগাছী মাধ্যমিক শিক্ষা অফিসের উদ্যেগে ও সরকারি মডেল পাইল্ট উচ্চ বিদ্যালয়ের আয়োজনে পাঠ্যপুস্তক বিতরণ করা হয়েছে।

পরে বেলা ১১টায় বদলগাছী সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের সামনে প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যেগে ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে পাঠ্যপুস্তক বিতরণ করা হয়েছে। পরে বেলা সাড়ে ১১টায় লাবণ্য প্রভা পাইলট উচ্চ বিদ্যালয়ে ও বেলা ১২টায় মাইলস্টোন হাইস্কুলের আয়োজনে পাঠ্যপুস্তক বিতরণ করা হয়েছে।

বই উৎসবে মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোজাফ্ফর হোসেন এর সভাপতিত্বে ও পরে প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে পৃথক পৃথক স্থানে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত থেকে স্কুলের ছাত্র-ছাত্রীদের হাতে নতুন বছরের প্রথম দিনে নতুন বই তুলেদিয়ে বই উৎসবের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার তৃপ্তি কণা মন্ডল।

নতুন বই পাওয়ার আশায় বিদ্যালয় মাঠ গুলোতে কোমলমতি শিক্ষার্থী ও অভিভাবকদের যেন এক আনন্দমেলা বসেছিলো । বই পাওয়া কিছু শিক্ষার্থী বলেন, বছরের প্রথম দিনেই নতুন বই হাতে পেয়ে তাঁরা খুব আনন্দিত।

বই বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শফিউল আলম, বদলগাছী থানা অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমিরুল ইসলামসহ উক্ত স্কুলের শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ।

এসময় উক্ত বিদ্যালয়ের শিক্ষার্থীদের নতুন বই  বিতরণ করা হয় বদলগাছী সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে ৬শ‍‍` জন, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ৬শ‍‍` জন, লাবণ্য প্রভা পাইলট উচ্চ বিদ্যালয়ে ৫শ‍‍` জন ও মাইলস্টোন  হাইস্কুলের ১৫০জন ছাত্র-ছাত্রীদের মাঝে নতুন বই বিতরণ করেন।  
 
একুশে সংবাদ/এস কে 

Link copied!